বিনোদনভাইরাল ভিডিও

উষ্ণ পোশাকে তুমুল নাচে তোলপাড় সবার প্রিয় সুন্দরী ঝুমা বউদি, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

একের পর এক ড্রেস চেঞ্জ করে নাচ করছেন মোনালিসা। নিজে্র ইন্সটায় তিনি একটি ভিডিও পোস্ট করেছে যাতে ঝড় উঠেছে লাইকের। প্রথমে জিন্স টপ আর তারপরেই ড্রেস চেঞ্জ করে শর্টস পরে নাচতে শুরু করলেন আর এই ভিডিওতেই ঘায়েল হলেন সকলে।

মোনালিসা বা ঝুমা বৌদি ওরফে অন্তরা বিশ্বাস, যখনই তিনি ক্যামেরার সামনে আসেন তখনই উষ্ণতা ছড়িয়ে দেন। ইন্টারনেট সেনসেশন মানেই ঝুমা বৌদি। শরীরী হিল্লোলে চোখের ইশারায় আবেদনময়ী এক্সপ্রেশনে প্রকাশ করে কিকরে সবার রাতে ঘুম কেড়ে নিতে হয় তা তিনি ভালোই জানেন। দুপুরের ঠাকুরপো সিরিজ থেকে জনপ্রিয়তা পেয়েছিলেন ঠিকই কিন্তু তারপরেও ইন্সটাগ্রামে নিজের ছবি ভিডিও দিয়ে সবসময় লাইমলাইটে থেকেছেন। লাস্যময়ী ভঙ্গিতে শরীরী উন্মাদনায় নিজে যেমন মেতে ওঠেন তেমনি তাকে দেখতে ভীড় জমান নেটিজেনরাও।

মাঝে মাঝে ইনস্টাগ্রামে রিল ভিডিও বানাতে দেখা যায় তাকে। সম্প্রতি তাঁর ইনস্টাগ্রাম ফলোয়ার্স সংখ্যা অতিক্রম করেছে 4.2 মিলিয়ন। সেই আনন্দেই অভিনেত্রী দর্শকদের উপহার দিতে হাজির হলেন একটি নিজের ভিডিও নিয়ে। যেখানে তাকে দে দিদার দে গানের তালে তুমুল নাচতে দেখা গেল। নাচ তারওপর হটনেস আর তাতেই কাপিয়ে দিলেন সোশ্যাল মিডিয়া।

প্রথমে একটি পোশাক দিয়ে শুরু করলেন নাচ আর তারপরেই গানের টাইটেল ট্রাক আসতেই বদলে গেল তার ড্রেস। যদিও বর্তমানে উন্নত প্রযুক্তি মোবাইল apps দিয়ে এই দুটো দৃশ্যের এডিটটি করা হয়েছে। কিন্তু পোশাকের মধ্যে দিয়ে উন্মুক্ত নাভি আর গানের তালে শরীরী বিভঙ্গে আলোড়ন ফেললেন তিনি। আর ক্যাপশনে এত ফলোয়ার্সের জন্য ধন্যবাদ জানালেন সবাইকে।

Tags

Related Articles

Close