নিউজবিনোদন

Sunny Deol New Cinema: ‘গদর ২’-র পর আরো এক নতুন ছবি নিয়ে আসছে সানি দেওল! ছবির নাম ‘লাহোর ১৯৪৭’

দেশ ভাগের উপর নির্মিত সানি দেওলের নতুন ছবি ঘিরে শুরু বিতর্ক

Advertisement
Advertisement

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা হলেন সানি দেওল (Sunny Deol New Cinema)। সাম্প্রতিককালে এই অভিনেতা বেশ চর্চায় রয়েছেন। কেননা কিছুদিন আগেই তাঁর নতুন ছবি ‘গদর ২’ বক্সঅফিসে সুপারহিট হয়েছে। সেই ছবি দিয়ে নতুন ভাবে সানি দেওলকে পেয়েছেন ভক্তরা। ‘গদর ২’-এর পর এবার আরো এক নতুন ছবি আসতে চলেছে তাঁর। ছবির নাম ‘ লাহোর ১৯৪৭’। এই ছবিটি সম্পূর্ণ দেশ ভাগ নিয়ে তৈরি হয়েছে। এই ছবি নিয়ে ইতিমধ্যে গুঞ্জন শুরু হয়েছে। আজকের প্রতিবেদন থেকে এই বিষয়ে বিস্তারিত জেনে নিন।

‘লাহোর ১৯৪৭’-এর প্রযোজনায় রয়েছে বলিউডের জনপ্রিয় এবং সুপরিচিত অভিনেতা আমির খান। মূলত তাঁর প্রোডাকশন হাউজ থেকেই ছবিটি (Sunny Deol New Cinema) মুক্তির কথা রয়েছে। ছবিটির পরিচালনায় রয়েছে রাজ কুমার সন্তোষী। ছবিটির ব্যাপারে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়েছে আমির খানের প্রোডাকশনের হাউজ থেকে। ছবিতে মুখ্য ভূমিকায় থাকছেন সানি দেওল।

তবে ‘লাহোর ১৯৪৭’ (Sunny Deol New Cinema)-এর ঘোষণা হওয়ার সঙ্গে সঙ্গে নিয়ে বিতর্ক শুরু হয়ে গিয়েছে। আসলে প্রযোজনায় যেহেতু রয়েছেন আমির খান, সেই নিয়ে কিছুটা বিতর্ক রয়েছে। আসলে বিগত বছর থেকে অভিনেতার ছবিগুলো ফ্লপ হচ্ছে। এই নিয়ে কথা তুলেছে দর্শকরা। যদিও আমির খান এই বিষয়ে কান না নিয়ে ছবির প্রোডাকশন নিয়ে যথেষ্ট ব্যস্ত রয়েছেন।

ছবিটির (Sunny Deol New Cinema) সমন্ধে রাজকুমার সন্তোষী বলেছেন, দর্শকদের জন্য দারুণ উপহার নিয়ে আসতে চলেছেন। ছবির অভিনেতা সানি দেওল ইতিমধ্যে দেশ ভাগের দুটো ছবি করেছেন ‘গদর ‘, ‘ গদর ২’। দুটো ছবি যথেষ্ট হিট হয়েছিল বক্স অফিসে। তাই পরিচালকের এবারও আশা, সানি দেওল ‘ লাহোর ১৯৪৭’ তে দুর্দান্ত অভিনয় করবেন অন্যান্য বারের মতন।

Related Articles