বিনোদন

বিয়ের পর প্রথম পুজো, লাল শাড়িতে হাসিমুখে পরিবারের সাথে ছবি তুললেন মানালি, ভাইরাল ফটো আলব্যাম

বিয়ের পর অভিমন্যু নিজে শাঁখ বাজিয়ে স্ত্রীকে বাড়িতে বরণ করেও তোলেন।

লকডাউনের মধ্যে চুপিসারে নিজেদের রেজিস্ট্রি ম্যারেজ করেছিলেন টলিউড অভিনেত্রী মানালি ও পরিচালক অভিমন্যু। আর গত মাসে নিজেরদের বাড়িতেই সাত পাকে বাঁধা পড়েন মানালি মনীষা দে ও অভিমন‍্যু মুখোপাধ‍্যায়। পরিবারের লোকেদের নিয়ে সেই বিয়ের অনুষ্ঠান হয়েছিল। সিঁদুরদান, মালাবদল সবকিছুর ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী।

আর বিয়ের পর অভিমন্যু নিজে শাঁখ বাজিয়ে স্ত্রীকে বাড়িতে বরণ করেও তোলেন। সেই বিয়ের অনুষ্ঠানের নানা মুহূর্তের ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছিল। আর এবার এই সদ্য বিবাহিত কাপলের প্রথম বছরে পুজো ছিল। করোনার জন্য বাইরে সেভাবে না গেলেও দুই পরিবারের সাথে সময় কাটাতে দেখা গেছে অভিনেত্ৰীকে।

পুজোতে কিভাবে সময় কাটিয়েছেন, কি পোশাক পড়েছেন, সে সব কিছুর ছবি ফ্যানদের সাথে শেয়ার করেছিলেন মানালি। আর এবার দশমীর লুকের ছবি শেয়ার করলেন অভিনেত্রী। লাল শাড়িতে সেজেছিলেন তিনি, সাথে ছিল মানানসই গয়না, কপালে টিপ্, খোঁপায় ফুল, সিঁথিতে চওড়া করে সিঁদুর। আর অভিমন্যু পড়েছিলেন সাদা রঙের পাঞ্জাবি।

অভিমন্যু ও মানালি একসাথে ছবি তুলেছেন। মানালির মুখে ছিল সুন্দর হাসি। এছাড়া দুই পরিবারের লোকেদের সাথেও ছবি তুলেছেন মানালি। আর সব ছবিতেই মানালির হাসি উজ্জ্বল। ইতিমধ্যেই কয়েকহাজার লাইকস পড়ে গিয়েছে। অভিনেত্রীর ফ্যানেরা সুন্দর সব কমেন্ট করেছেন। আর ছবির ক্যাপশনে লেখা ছিল ‘ফ্যামিলি।’

 

View this post on Instagram

 

Family ❤️

A post shared by Manali Manisha Dey (@manali_manisha) on

Tags

Related Articles

Close