বিনোদন

রিয়ার সঙ্গে একান্ত মুহূর্তে মহেশ ভাট, ভাইরাল নতুন ভিডিও, উত্তাল সোশ্যাল মিডিয়া

বি টাউনের অন্যতম চর্চার বিষয় মহেশ ভাট রিয়া চক্রবর্তীর সম্পর্ক। অভিনেতা সুশান্ত সিং রাজপুত মৃত্যুর পর থেকেই যেন অন্যতম চর্চার বিষয় হয়ে উঠেছে সুশান্ত বান্ধবী রিয়া চক্রবর্তী। ইতিমধ্যেই মাদক যোগে গ্রেফতার করা হয়েছে অভিনেত্রী রিয়াকে। এই সবের মাঝেই এবার প্রকাশ্যে রিয়া-মহেশের একান্ত মুহূর্তের নতুন ভিডিও।

কিছু দিন আগেই রিয়ার এক চ্যাট ভাইরাল হয়েছিল। যেখানে অভিনেত্রীকে ‘মুভ অন’ করতে অর্থাৎ সুশান্তের সঙ্গ ত্যাগ করতে বলেছিলেন রিয়ার সুগার ড্যাডি মহেশ ভাট। এই চ্যাট প্রকাশ্যে আসতেই ছি ছিৎকার পড়ে যায় চারদিকে। এইসবের মাঝেই সুশান্ত মৃত্যু কাণ্ডে মাদক যোগের হদিস পায় তদন্তকারীরা। সেই সূত্র ধরে এগিয়ে নিয়মিত মাদক সেবনের অপরাধে গ্রেফতার করা হয় সুশান্ত বান্ধবী রিয়া চক্রবর্তীকে। বর্তমানে জেলেই দিন কাটছে অভিনেত্রীর। সেই রেশ কাটতে না কাটতেই এবার প্রকাশ্যে রিয়া মহেশের আরও এক একান্ত মুহূর্তের ভিডিও।

কিন্তু কী আছে সেই ভিডিওতে? এক বেসরকারি সংবাদমাধ্যম টুইটারে রিয়া এবং মহেশের এই ভিডিওটি শেয়ার করেছে। ভিডিওয় রিয়াকে মহেশ বই পড়ে শোনাচ্ছেন। সুগার ড্যাডির পড়া বই মনোযোগ সহকারে শুনছেন রিয়া। ভিডিওটি রিয়ার মোবাইলে রিয়ার কোনও এক ম্যানেজার রেকর্ড করেছিলেন বলেই অনুমান ওই সংবাদমাধ্যমের অনুমান। এমনকি ওই ভিডিওয় রিয়াকে ‘মুভ অন’-র কথা বলতে শোনা যায় মহেশকে ।

অন্যদিকে NDPS আইনের ৬৭ নম্বর ধারায় রিয়া তাঁর দোষ কবুল করায় গ্রেফতার করা হয় রিয়া চক্রবর্তীকে। বর্তমানে বাইকুলা জেলে দিন কাটছে অভিনেত্রী রিয়ার। ইতিমধ্যেই বলিউডের বেশ কয়েকজন তাবড় তাবড় সেলেবদের নাম নিয়েছে রিয়া যারা প্রত্যক্ষ পরোক্ষভাবে মাদকচক্রের সঙ্গে জড়িত। আর সেই তালিকায় রয়েছেন সারা আলি খান, শ্রদ্ধা কাপুর, রাকুল প্রীত, ভিকি কৌশলের মতো হেভিওয়েটদের নাম। এইসবের মাঝেই এবার বলিউডে তাবড় সেলেবদের দিকে নজর NCB-র। সূত্রের খবর, চলতি সপ্তাহেই শ্রদ্ধা কাপুর,সারা আলি খান, সমন পাঠানো হতে পারে। পাশাপাশি অভিনেত্রী রকুলপ্রীত সিং এবং ফ্যাশন ডিজাইনার সিমন খাম্বাট্টাকেও জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হতে পারে। দেখুন সেই ভিডিও-

Tags

Related Articles

Close