বিনোদন

‘সেক্সবম্ব’ মালাইকার ‘Big Size’ নিতম্বে কাঁপছে ইংল্যান্ড

ইংল্যান্ডের স্কুল পাঠক্রমে জায়গা করে নিল বলিউডের দাবাং (Dabangg) ছবির বিখ্যাত মুন্নি বদনাম হুয়ি ডার্লিং তেরে লিয়ে গানটি। অবাক হওয়ার মতো ঘটনা হলেও ঘটনাটা একেবারে সত্যি। পিটিআই (PTI) সূত্রে এমনটাই খবর। বছর দশেক আগে মুক্তি পাওয়া সালমান খান (Salman khan) অভিনীত বলিউডের জনপ্রিয় সিনেমা দাবাং-এর মুন্নি বদনাম হুয়ি গানে নিজের শরীরে হিরোরে মালাইকা পাগল করে তুলেছিলেন আট থেকে আশি কে। গানে সালমানের সাথে মালাইকার দুর্দান্ত নাচ মন ছুয়ে গিয়েছিল দর্শকদের। এত বছর পরেও মুন্নির ক্রেজ এতটুকুও কমেনি, এখনো পার্টি সং বলতে উঠে আসে চুলবুলের মুন্নি। আর এবার সেই আবেশ গিয়ে পৌঁছলো সাত সমুদ্র পার টেমসের তীরে।

সম্প্রতি ইংল্যান্ডের শিক্ষা মন্ত্রকের তরফে মিউজিক স্কুলগুলির জন্য যেই পাঠ্যক্রম প্রকাশিত হয়েছে তাতে বলিউডের একাধিক ছবির গান জায়গা করে নিয়েছে যার মধ্যে আছে ‘মুন্নি বদনাম’। এছাড়াও কিশোরি অমনকরের ‘সহেলি রে’, অনুষ্কা শঙ্করের ‘ইন্ডিয়ান সামার’, এ আর রহমানের (AR Rahman) অস্কারজয়ী গান ‘জয় হো’।

১৫ জন ইংল্যান্ডের সঙ্গীত বিশেষজ্ঞ মিলে এই পাঠ্যক্রম তৈরি করেছেন, মিউজিক শিক্ষক, সংগীত শিল্পী এবং শিক্ষা মন্ত্রকের ব্যক্তিত্বরাও, তালিকায় রয়েছেন। ভারতীয় মিউজিকের বৈচিত্র বোঝাতে এই গানগুলিকে বেছে নেওয়া হয়েছে।
বিষয়টি জানতে পেরে যারপরনাই খুশি বলিউডের মুন্নি অর্থাৎ মালাইকা অরোরা (Malaika Arora)। নিজের ইনস্টাগ্রামের স্টোরিতে খবরটি জানিয়ে নায়িকা লেখেন, দারুন ব্যাপারতো।

২০১০ সালে দাবাং ফ্লাঞ্চাইসির প্রথম ছবির সুপারহিট আইটেম নম্বরটি মমতা শর্মা ও ঐশ্বর্য গেয়েছিলেন। গানের সুর এবং কথা ছিল ললিত পন্ডিত এর। অভিনব কশ্যপের পরিচালিত এই ছবি মুক্তি পায় । ছবিতে মুখ্য চরিত্রে ছিলেন সলমন খান, সোনাক্ষী সিনহা, আরবাজ খান, সোনু সুদরা।

Tags

Related Articles

Close