বিনোদন

আমার ২০ মিনিটে হয়ে যায়, শাহরুখের লাগে ৩ ঘন্টা, ব্যক্তিগত তথ্য ফাঁস করল গৌরী

মাত্র ২৫ বছর বয়সে গাঁটছড়া বাঁধা, তারপর থেকে আজও একে অপরের হাত এক মুহূর্তের জন্য ছাড়েনি কেউ। নিশ্চয়ই বুঝতে পারছেন এখানে কার কথা বলা হচ্ছে। আর কারই বা কথা বলা হতে পারে। অবশ্যই এখানে বলিউড বাদশা শাহরুখ খান ও তার পত্নী গৌরী খানের কথা বলা হচ্ছে। কিং খানের পত্নী গৌরীকে ‘বলিউডের ফার্স্ট লেডি’ বলা যেতেই পারে। তবে, এবার জনসমক্ষে ঘরের কথা ফাঁস করলেন শাহরুখ পত্নী।

বি-টউনে শাহরুখ গৌরীর প্রেমের কথা জানে না এরম কেউ নেই। সিনেমার মতোই শাহরুখ-গৌরীর প্রেমের জীবনও রঙিন। তাদের প্রেম নিয়ে আলোচনা বি-টাউনে কম হয়নি। অনেক বাধা, ঝড়-ঝাপটার পরও এতগুলো বছর ধরে বিবাহিত জীবনে চিড় ধরতে দেয়নি শাহরুখ-গৌরী। বিয়ের আগে বেশ কয়েকদিন চুটিয়ে প্রেম করেছিল তারা। তবে এবার কিং খানের এক গোপন অভ্যাসের কথা ফাঁস করলেন গৌরী।

সম্প্রতি মু্ম্বাইয়ের এক স্টাইলিশ অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে যান শাহরুখ-গৌরি। সেখানে গিয়ে গৌরী কিং খানের উদ্দেশ্য বলেন ‘একজন তো বলে যে তিনি নাকি স্টাইল নিয়ে মাথাই ঘামান না। তবে আপনাদের একটা গোপন কথা বলি, যখন কোনও পার্টিতে যাওয়ার থাকে তখন কিন্তু আমি খুব তাড়াতাড়ি মাত্র ২০ মিনিটের মধ্যেই রেডি হয়ে যাই। আর ও ২-৩ ঘণ্টা রেডি হতে সময় নেন। আজকে আমি একটু স্টে শাল, তাই আমি ২-৩ ঘণ্টা সময় নিয়েছি। আর ও ৬ ঘণ্টা’।

শাহরুখ পত্নী যখন এই কথাগুলো বলছিলেন তখন পাশেই দাঁড়িয়েছিলেন শাহরুখ খান। গৌরী তার গোপন কথা ফাঁস করে দেবেন বুঝতে পারেননি। গৌরীর কথায় বেশ লজ্জা পেয়ে হাঁসতে থাকেন। গৌরীকে থামিয়ে কিং খান বলেন, ‘আমার মনে হয়, এ কারণেই আজ তোমাকে এত সুন্দর দেখাচ্ছে যে চোখ ফেরানো যাচ্ছে না’। ব্যাস এই কথা বলতে আর দেখে কে, কিং খানের কথা শুনে দর্শকাসনের সকলের হো হো করে হেঁসে ওঠেন।

Tags

Related Articles

Close