বিনোদন

সাক্ষী সাধু বাবা! বিয়ের চার মাসের মধ্যে বাচ্চার জন্ম দিলেন স্বপ্না চৌধুরী

Advertisement

ভোজপুরি শিল্পী স্বপ্না চৌধুরী নামটা শুনলেই নেচে ওঠে অনেকের মন। তার ঠুমকায় কুপোকাত অনেকেই৷ তাঁর নাচ গানে মুগ্ধ নেট দুনিয়া। স্বপ্না স্টেজে ওঠা মানেই স্টেজ কাঁপে তার জাদুতে। ভোজপুরি গান থেকে বলিউড গান স্বপ্না চৌধুরীর পারফরমেন্সের জুড়ি মেলা ভার। কিন্তু স্বপ্নার বিয়ে নিয়ে অনেকের মনেই ছিলো নানান ধরনের প্রশ্ন। সেই সব জল্পনা কল্পনা তুড়ি মেরে উড়িয়ে সোজা সন্তানের জন্ম দিলেন স্বপ্না। ২০১৯ সালের ডিসেম্বরে স্বপ্না ও বীর দু’জনেই গিয়েছিলেন বালিয়া। সেখানেই আশ্রমে তাঁদের মালা বদল হয়। ওই আশ্রমের সাধু-বাবাকে সাক্ষী রেখে তাঁরা বিয়ে সারেন।

বেশ কয়েক দিন আগেই সকলকে ফাঁকি দিয়ে চুপিসারে বিয়ে সেরে ফেলেছিলেন স্বপ্না। জুলাই মাসের নিজের কিছু ছবি স্বপ্না ইন্সটাগ্রাম হান্ডেলে শেয়ার করেছিলেন। সেখানে স্বপ্নাকে এথনিক ওয়ারে দেখা গিয়েছিল। হলুদ রঙের সালোয়ার কামিজের সঙ্গে সব থেকে যেটা চোখে পড়ছিল সেটা হলো তার কপালে সিঁদুর। মেয়েদের কপালে সিঁদুর মানে এটা বোঝাই যায় যে সে বিয়েটা সেরে ফেলেছেন।

শুধু বিয়ে নয় স্ত্রীর সাথে সাথে সে মাও হয়েছে। ৪ অক্টোবর পুত্র সন্তানের জন্ম দিয়েছেন স্বপ্না। আর সবথেকে চমকের ব্যপার সে বিয়ের চারমাসের মাথায় সন্তান প্রসব করলেন। কিন্তু জানেন কি তার স্বামী কে? তার দীর্ঘদিনের সম্পর্ক সাহুর সঙ্গে স্বপ্নার। বীর সাহুকেই বিয়ে করেছেন স্বপ্না।

এই সুন্দরী কবে বিয়ে করছেন তা নিয়ে দীর্ঘদিন ধরেই জল্পনা ছিল৷ এ বছরের জানুয়ারি মাসে প্রথমবার সামনে আসে চলতি বছরেই কোনও একটা সময় বিয়ে করবেন সে৷ যদিও বিয়ে করার খবরটা পরবর্তীকালে ফাঁস করেননি। তবে অবশেষে ছেলে হওয়ার খবর ফাঁস করতেই হল তাকে।

Tags

Related Articles

Close