×

অভিনেত্রী দিব্যাকে এমন নির্মম অত্যাচার করত তার স্বামী, গোপন তথ্য ফাঁস করলেন দেবলীনা

সদ্যপ্রয়াত দিব্যা ভাটনগরের স্বামীর বিরুদ্ধে এবার অভিযোগ আনলেন ‘গোপী বহু’ দেবলীনা ভট্টাচার্য্য। তাঁর মৃত্যুর পর স্বামী গগন গবরুকে দায়ী করে দিব্যার মা ও ভাই বিস্ফোরক অভিযোগ আগেই এনেছিলেন। এবার দেবলীনা অভিযোগের সাথে সামনে আনলেন কিছু অকাট্য প্রমাণ।

দিব্যার তাঁকে শেয়ার করা কিছু হোয়াটসঅ্যাপ ভয়েস ক্লিপ সামনে আনেন দেবলীনা। যাতে দিব্যা যথেষ্ট ভীতা এবং আতঙ্কে রয়েছিলেন এবং গগন যাতে তাঁর মা ও ভাইয়ের কোনো ক্ষতি না করে দেয় সেই ভয়েই তাঁর অত্যাচার সহ্য করছিলেন। দিব্যার স্বামী তাঁকে বেল্ট ও চটি দিয়ে রীতিমত মারধোর করতেন, এমনকি প্রাণে মেরে ফেলার হুমকি দিতেন তাঁর মা ও ভাইকেও। মুখ বুজে সহ্য করতেন তিনি সব অত্যাচার।

দিনের পর দিন তাঁর উপর শারীরিক ও মানসিক অত্যাচার চালিয়ে গেছেন গগন গবরু। স্বামীর মার খেয়ে বাড়ি থেকে পালিয়েও এসেছিলেন দিব্যা। তবু হয়নি শেষরক্ষা। মৃতা দিব্যার সুবিচার প্রাপ্তির আশায় দেবলীনা সামনে তুলে আনলেন প্রমাণগুলি।


দিব্যার তাঁকে পাঠানো মারের ক্ষতর ছবি এবং চ্যাটবক্সের স্ক্রিনশটও সামনে তুলে ধরেন দেবলীনা। এসবই জানিয়ে মুম্বই পুলিশকে গগনকে গ্রেফতারির আবেদন জানিয়েছেন দেবলীনা। এমনকি এক প্রত্যক্ষদর্শী প্রতিবেশিনীর বক্তব্য ও তুলে ধরেছেন দেবলীনা। তাতে এটাও স্পষ্ট, শুধু দিব্যার উপর অত্যাচার নয়, বিবাহ বহির্ভূত সম্পর্কও ছিলো গগন গবরুর।