Advertisements

বিরাট নয় রণবীরের জন্যই ভালো মা হতে পেরেছেন অনুষ্কা শর্মা, সিক্রেট ফাঁস ‘সেক্সি মাম্মা’র

Advertisements

বিরাট অনুষ্কা সকলের প্রিয় এই জুটিকে বিরুষ্কা নামেই সবাই ডাকে। 2017 সালে প্রেমপর্ব সেরে বিয়ে করেন তারা। আর সদ্যই এইবছর দুজনের জীবনে এসছে ছোট্ট এক খুদে সদস্য। গত 11 জানুয়ারী মা হয়েছেন অনুষ্কা। তবে 2015 সালে ফিরে তাকালে দেখা যায় অনুষ্কা আগেই জানিয়েছিলেন যে তিনি ভালো মা হতে পারবেন। একজন পারফেক্ট মা হওয়ার গুন যে তার মধ্যে আছে তা রনবীর কাপুর এর জন্যই উপলব্ধি করেছিলেন।

চলে যাওয়া যাক 2015 সালে তখন বোম্বে ভেলভেটের শ্যুটিং চলছিল প্রেম-প্রতারণা খুন সবমিলিয়ে এক অন্য ধাঁচের ছবি উপহার দিতে চেয়েছিলেন অনুরাগ। আর সিনেমার হিরো হিরোইন হিসেবে নিয়েছিলেন অনুষ্কা শর্মা ও রনবীর কাপুরকে। আর তখনি রনবীর কাপুরের শিশুসুলভ আচরনের সাথে পরিচিত হন অনুষ্কা।

সহ-অভিনেতা রানবির কাপুর এর সাথে বোম্বে ভেলভেট’ এর প্রচার চলাকালীন রনবীরের শুটিং ফ্লোরে অদ্ভুত সব বাচ্চাদের মত কাণ্ডকীর্তি কথা শেয়ার করেন অনুষ্কা। তিনি জানান রনবীর বাচ্চাদের মতোই কৌতূহলী। একটি সাক্ষাৎকারে তিনি বলেন যা হচ্ছে রণবীরের সব জানা চাই আমার মেকআপ রুমে ঢোকার চাই ঢুকে সব ড্রয়ার খুলে খুলে দেখা চাই। এমনকি অনুষ্কা আরও জানিয়েছেন সে যখন ফোন নিয়ে ঘাটাঘাটি করে তখন রনবীর দেখে সে করছে। একদমই বাচ্চাসুলভ আচরণ তার।

রনবীরের সাথে মাথা ঠান্ডা রেখে কাজ করার অভিজ্ঞতা আর তার জ্বালাতন সহ্য করা তাকে বুঝিয়ে দিয়েছিল ভবিষ্যতে তিনি একজন ভালো মা হবেন‌। যদিও রণবীরের এই কৌতুহলী স্বভাবকে তার গুন হিসাবেই গন্য করেছেন অনুষ্কা।

Related Articles