বিনোদন

পরনে সাদা টপ, উন্মুক্ত নাভি, মধুমিতার হট লুকে মুগ্ধ নেটিজেন, দেখুন ভাইরাল ছবি

করোনা আবহে বর্তমানে সেরকম ভাবে সেলেবরা ফটোশুট করতে না পারলেও ইন্টারনেটের দুনিয়ায় সেই সমস্যার হয়ে গিয়েছে সমাধান। নেট দুনিয়ায় কিভাবে শিরোনামে থাকতে হয় সেকথা ভালোভাবেই জানেন টলিপাড়ার অভিনেতা-অভিনেত্রীরা। নেট দুনিয়ায় হট ছবি পোস্টে জুড়ি মেলা ভার মধুমিতা সরকারের। টলিপাড়ার পা রাখার প্রথম দিন থেকে আজ পর্যন্ত স্লিম এন্ড ট্রিম অভিনেত্রী মধুমিতা। নেই বিন্দুমাত্র মেদ, কিন্তু কীভাবে অভিনেত্রী ধরে আছেন তার হট ফিগার, জানেন কি?

২০১১ সালে সবিনয় নিবেদন ধারাবাহিকের মধ্যে দিয়ে তিনি বাংলা ধারাবাহিকে আসেন। তবে ‘কেয়ার করি না’ সিরিয়ালের মাধ্যমে তিনি সকলের নজর কাড়েন। এরপর ‘বোঝে না সে বোঝে না’ সিরিয়ালে মাধ্যমে ব্যাপক জনপ্রিয় হয়ে ওঠেন অভিনেত্রী। পরবর্তী সময়ে ‘মেঘ বালিকা’ ও ‘কুসুম দোলা’ । ইতিমধ্যেই বড়পর্দাতেও নাম লিখিয়েছেন অভিনেত্রী। সব কিছুর মাঝেই সবার প্রথমে চোখ যায় অভিনেত্রী মধুমিতার মেদবিহীন ফিগারের দিকে। যেখানে লকডাউনের জেরে ঘরে বন্দি থাকায় জল খেলেও সকলে মোটা হয়ে যাচ্ছে সেখানে অভিনেত্রী মধুমিতা কিভাবে ধরে রেখেছেন তার ফিগার? শরীরচর্চার আর সঠিক খাওয়ারে আবার কি।

সম্প্রতি, অভিনেত্রী মধুমিতা হট লুকের সঙ্গে সাদা পোশাকে ঝড় তুললেন সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রীর স্নিগ্ধ রূপে মুগ্ধ হল অনুরাগীরা। এর আগে মধুমিতা নিজের একটি হট ছবি পোস্ট করেন, সেখানে ফ্ল্যাট অ্যাবস ক্রপ টপ আর পাতলা কোমরে মধুমিতাকে দেখেই চক্ষু চড়কগাছ। এর আগে মধুমিতা এক নীল রঙের পোশাকে সেজে উঠেছিলেন।

এটা বলতেই হয় পরিচালক প্রতীম দাশগুপ্তের ‘লাভ আজ কাল পরশু’ ছবিতে রোমান সিনে দেখা গিয়েছিল মধুমিতা অর্জুনকে।আর সেই জুটি আবারো ফিরছে ‘দেবদাস ও একটি খুনের গল্পে। এই ছবিতেও প্রধান ভূমিকায় অর্জুন- মধুমিতা। থ্রিলারে মোড়া এই গল্পে পরতে পরতে থাকবে রহস্যের ছোঁয়া যা দর্শকদের নজর কাড়বে বলেই আশা।

Tags

Related Articles

Close