×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

সুন্দর পাহাড়ি পরিবেশে ‘দাইয়া রে’ গানে অসাধারন নাচ এই সুন্দরী যুবতীর, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়া এমন একটি ক্ষেত্র যেখানে মানুষ নিজের প্রতিভাকে বিশ্ব দরবারে তুলে ধরতে পারে। কেউ সুন্দর নাচ করে, কেউ সুন্দর গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় ভিডিও আপলোড করে। আর এই ভিডিওগুলো মুহূর্তের মধ্যেই হয়ে যায় ভাইরাল। সোশ্যাল মিডিয়ার দৌলতে বহু অনামী শিল্পীরা যোগ্য সম্মান অর্জন করে নিচ্ছেন এভাবে। নিজেদের প্রতিভার জোরে হাজার হাজার মানুষের কাছে তারা পৌঁছে কযাচ্ছেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নাচ পরিবেশন করে এইরকমই ভাইরাল হয়েছেন এক যুবতী।

ঐশ্বর্য রাই নামটা শুনলেই চোখের সামনে কতগুলি রাজকীয় পরিচ্ছদ ভেসে ওঠে। যেকোনো ছবিতে সাবলীল অভিনয়ের সাথে প্রকাশ পেয়েছে তার নাচের দক্ষতা। দিল কা রিস্তা ছবির “দেইয়া দেইয়া” গানের তালেও অসম্ভব সুন্দর ডান্স করতে দেখা গিয়েছিল ঐশ্বর্যকে।

এবার সেই পুরনো গানের তালেই নিজের নাচ পরিবেশন করলেন এক যুবতী‌‌। বর্তমানের ট্রেন্ডিং সংগুলি থেকে বেরিয়ে এসে অলকা ইয়াগ্নিকের গাওয়া “দেইয়া দেইয়া’ গানের তালে অসাধারন পারফর্ম করে তাক লাগিয়ে দিলেন তিনি‌। গানের তালে নিজস্ব ভঙ্গিমায় পারফর্ম করে সকলের মন জয় করে নিয়েছেন যুবতীটি। কখনো বেলি ডান্স স্টেপ এ কখনো আবার নিজস্ব ভঙ্গিতে নিপুণভাবে তুলে ধরেছেন এই নাচটি। সম্ভবত এই নৃত্য শিল্পীর নাম নিজা চৌধুরী।

এই নৃত্যশিল্পীর শিল্প নৈপুন্যতা মন ছুঁয়ে নিয়েছে সকলের। খোলা আকাশের নিচে উঁচু-নিচু মালভূমি অঞ্চলে তার এই নৃত্য পরিবেশনায় প্রাকৃতিক সৌন্দর্যের সঙ্গে মিশে গেছে শিল্পময়তা। সব মিলিয়ে তার এই নাচ অসাধারণ পরিবেশ সৃষ্টি করেছে। ইতিমধ্যে প্রায় 51 লক্ষ মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। আর সকলেই তার নাচের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে যা মুহূর্তে ভাইরাল হয়েছে।