টেক নিউজনিউজ

জিওর অত্যাধুনিক বিপ্লব, বিশ্বের দরবারে নতুন রুপে প্রতিষ্ঠিত হবে ভারত!

Advertisement
Advertisement

প্রথম থেকেই গ্রাহকদের জন্য সবচেয়ে সহজলভ্য সুবিধা নিয়ে এসে হাজির হয়েছিল জিও। আর এই কারনে 2019 সালের অক্টোবর মাসে মোট 91 লক্ষ নতুন গ্রাহক জিও নেটওয়ার্কের সাথে যুক্ত হয়েছেন। লকডাউন এর মধ্যেও জিও নিয়ে এসেছিল নানান নতুন সুযোগ। এবারের বার্ষিক সম্মেলনে জিও গ্রাহকদের জন্য নিয়ে এলো কার্যত নতুন যুগের দিশা। যার সাহায্যে ডিজিটাল দুনিয়াতে আগামী দিনের ভারত নিজের একটা জায়গা করে নেবে বলে আশা অনেকেরই। এবারে জিওর তরফের আনা হয়েছে কয়েকটি নয়া প্রযুক্তি।

1)জিও গ্লাস- এটি এমন এক প্রকার গ্লাস বা চশমা যার সাহায্যে মানুষ পাবেন একাধিক সুবিধা। নিজের স্মার্টফোন থেকে নিয়ন্ত্রণ করা যাবে এটি। এর সাহায্যে গ্রাহকেরা প্রায় পঁচিশটি অ্যাপ্লিকেশন এর সুবিধা নিতে পারবেন এছাড়া থ্রিডি মিটিং এবং ভিডিও কলের সুবিধা পাওয়া যাবে। পাশাপাশি যেকোনো ধরনের গ্রাফ ছবি নিয়ে মিটিং এর কথা বলা যাবে সহজে।

2) বর্তমানে গ্রাহকরা ওটিটি প্লাটফর্ম দেখতে বেশি পছন্দ করেন তাই sei কথা মাথায় রেখে জিও তরফে নিয়ে আসা হচ্ছে জিও টিভি প্লাস। থাকছে ভয়েস সার্চের সুবিধা। এছাড়াও মানুষজন এই টিভি মাধ্যমে একাধিক কনটেন্ট দেখার সুযোগ পাবেন।

3) এরপাশাপাশি শিক্ষার্থীদের কথা ভেবে নিয়ে আসা হয়েছে নয়া প্ল্যাটফর্ম Embibe. অনলাইন পড়াশোনার ক্ষেত্রে এটি একটি বিশ্বমানের প্ল্যাটফর্ম বলে জানানো হয়েছে জিও তরফে। এর সাহায্যে পড়ুয়ারা পড়াশোনার ক্ষেত্রে একাধিক সুবিধা পাবেন। অর্থাৎ আগামী দিনের কথা ভেবে কার্যত এক নতুন দিশা দেখালেন রিলাইন্স জিও কর্ণধার মুকেশ আম্বানি।

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles