অফবিটভাইরাল ভিডিও

ফিরাফের এক লাথিতে কুপোকাত শক্তিশালী গন্ডার, দেখুন ভাইরাল ভিডিও

ঝগড়া ঝামেলা মানুষের মধ্যেতো হয় কিন্তু কখনো কখনো রেগে যান বনের পশুরাও‌। আর তাদের ঝামেলা শুরু হলে আটকাবে কে!! পশুদের নানান রকম ভিডিও স্বাভাবিক ভাবেই মানুষের মনকে আনন্দ দেয় কিংবা মাঝে মাঝে বিস্ময় জাগায়। আর তাই বর্তমানে পশুদের ভিডিও মানেই সোশ্যাল মিডিয়াতে রমরমা বাজার। পশু বা পাখি বা কোন তাদের লড়াইয়ের বা মজার কান্ডকারখানার ভিডিও ভাইরাল হতে সময় নেয় না।

সম্প্রতি রকমই এক মজার কান্ড ঘটল একটি চিড়িয়াখানায়। চিড়িয়াখানায় একটি গন্ডার আর জিরাফ নিজের মতো ঘুরে বেড়াচ্ছিল। হঠাৎ জিরাফের মনে গন্ডারের ওপর কিসের রাগ হলো কে জানে!! লম্বা পা দিয়ে গন্ডারের মুখে সজোরে লাথি মারল জিরাফ। হঠাৎ এরকম কান্ডে হকচকিয়ে গেল গন্ডারও। এরকমই এক মজার ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভারতীয় বনদপ্তরের এক আধিকারিক এই ভিডিওটি শেয়ার করেছেন।

ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি জিরাফ দাঁড়িয়ে রয়েছে নিজের মত অপরদিকে নিজের মত ঘুরে বেড়াচ্ছে গন্ডারটি। ঘুরতে ঘুরতে জিরাফের পিছনে চলে এলে সঙ্গে সঙ্গে পিছনে না তাকিয়ে গন্ডারের মুখে লাথি মারে জিরাফটি। শান্ত গোবেচারা গন্ডার থতমত খেয়ে পাল্টা আক্রমণ না করেই পিছন ফিরে দৌড়ে পালিয়ে যায়।

মাত্র ৬ সেকেন্ডের এই ভিডিওটি হাসির রোল উঠেছে নেটিজেনদের মধ্যে। ইতিমধ্যে ২২ হাজারের বেশি ভিউজ ছাড়িয়ে গেছে। আইএফএস অফিসার সুশান্ত নন্দ ভিডিওটি শেয়ার করে লিখেছেন “এই লাথিটা গন্ডারটি চিরজীবন মনে রাখবে। আপনি কি জানেন একটি যেকোনো দিকে লাথি মারতে পারে।” ভিডিওটি দেখুন।

Tags

Related Articles

Close