দেশনিউজ

ফের যোগী রাজ‍্য, ধর্ষণের পর নির্যাতিতার যৌনাঙ্গে ঢুকিয়ে বুকের পাঁজর ভেঙে খুন

Advertisement
Advertisement

আবার ভয়ঙ্কর নির্ভয়াকাণ্ডের ছায়া উত্তরপ্রদেশে। ৫০ বছরের এক প্রৌঢ়াকে প্রায় সেই একইভাবে গাড়িতে গণধর্ষণ করা হল। মধ্যরাতে তাঁকে রক্তাক্ত অবস্থায় রাস্তার পাশ থেকে উদ্ধার করা হয়। জানা গিয়েছে, যৌনাঙ্গে রড ঢুকিয়ে দেওয়া হয় ধর্ষণের পর। শুধু তাই নয়, প্রৌঢ়াকে মারাও হয় সেই রড দিয়ে। তাঁর পাঁজর ও পায়ের হাড়ও ভেঙে দেওয়া হয়। এতটাই রক্তপাত হয় যে তাঁর গোটা শরীর সাদা হয়ে যায়। ধর্ষণের পর তাঁকে গাড়ি থেকে ফেলে দেয় দুষ্কৃতীরা, বলে জানা গিয়েছে।

রবিবার এই নৃশংস ঘটনা সাক্ষী হলো উত্তরপ্রদেশের বদায়ুঁ জেলা। স্থানীয় মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন ওই প্রৌঢ়া বলে খবর। বাড়ি না ফেরায়, তাঁর পরিবার থানায় অভিযোগ করেন। তাঁর শরীরে তখনও প্রাণ অবশিষ্ট ছিল, যখন ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয় ওই প্রৌঢ়াকে। সেখান থেকে হাসপাতালে নিয়ে গেলেও বাঁচানো যায়নি তাঁকে। তাঁর পরিবার ধর্ষণ ও খুনের মামলা দায়ের করলে বুধবার সকালে ২ জনকে গ্রেফতার করে পুলিশ।

এই ঘটনায় পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ তুলেছেন নির্যাতিতার পরিবার। তাঁদের দাবি, অভিযোগ দায়ের করার পর সোমবার দুপুরে শুধুমাত্র ঘটনাস্থলে গিয়ে ঘুরে আসে পুলিশ, আর কোনও পদক্ষেপ নেননি তাঁরা। ময়নাতদন্তের রিপোর্টে জানা যায়, তাঁর বুকের উপর ভারী কিছু দিয়ে বার বার আঘাত করা হয়েছে, ফলে ভেঙে যায় পাঁজর। ভারী জিনিস দিয়ে আঘাত করা হয় প্রৌঢ়ার পায়ের উপরেও।

জানা যায়, ওই নির্যাতিতা এলাকার পরিচিত পুরোহিত বাবা সত্যনারায়ণের মেয়ে। বাবার কাছেই পুজো দিতে যাওয়ার সময়ই তাঁর সাথে এই নির্মম নির্যাতন। প্রসঙ্গত, হাথরাস ঘটনার ৩ মাসের মাথায় ফের যোগীরাজ্যে ভয়ঙ্কর গণধর্ষণের ঘটনায় প্রশ্নের মুখে রাজ্য প্রশাসন। পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ উঠেছিল সেই সময়েও।

Related Articles