নদীয়া সংবাদনিউজরাজ্য

নদীয়ার শান্তিপুরে যুবককে অপহরণের চেষ্টা, চললো গুলি

শহরের ৫ নম্বর ওয়ার্ডে প্রায়শই বনপাড়ার অভিযোগে থানায় গণস্বাক্ষর করে জমা দেয় এলাকার মানুষ।

Advertisement
Advertisement

মলয় দে নদীয়া:- নদীয়া শান্তিপুর শহর ক্রমশ সক্রিয় হচ্ছে মস্তান রাজ। শহরের ৫ নম্বর ওয়ার্ডে প্রায়শই বনপাড়ার অভিযোগে থানায় গণস্বাক্ষর করে জমা দেয় এলাকার মানুষ। সেটাকেও অগ্রাহ্য করে বহাল তবিয়তে ঘুরে বেড়ায় দুষ্কৃতীরা, গতকাল বিধায়ক অরিন্দম ভট্টাচার্য্য সন্ধ্যে সাতটা নাগাদ থানায় ওসি সুমন দাস এর সঙ্গে একটি গুরুত্বপূর্ণ মিটিং করেন প্রায় ১ ঘন্টা যাবৎ।

তার কিছুক্ষণ বাদেই রাত ন’টা নাগাদ শান্তিপুরের ১৩ নম্বর ওয়ার্ডের বড়বাজার দাস পাড়া এলাকায় বিশ্বজিৎ দাসকে তারই বাড়ির সামনে তিন থেকে চারজন যুবক মাথায় বন্দুক ঠেকিয়ে অপহরণের চেষ্টা করে। বিশ্বজিৎ পালিয়ে যেতে চেষ্টা করলে পরপর দুটি গুলি করে। দুষ্কৃতীরা ধরতে না পেরে হাত ভেঙে যায়। গতকাল রাতে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন বিশ্বজিৎ এর পরিবারের পক্ষ থেকে।

ঘটনাস্থলে আজ সকালে শান্তিপুর থানার পুলিশ এসে একটি রিং সহ মোটরসাইকেলের চাবি, এবং দুটি গুলির খোল উদ্ধার করে। গতকাল ওই ঘটনার সময় সাট্টা যুয়ার বোর্ড চালানো কালা মাহাতোকে চিনতে পারে বিশ্বজিৎ, তার অভিযোগ অনুযায়ী কালা ও তার তিন চার জন বন্ধু মিলে তাকে অপহরণের চেষ্টা করেন। এর আগেও বাড়িতে এসে হুমকি দিয়ে যায় বিধায়ক অরিন্দম ভট্টাচার্য ঘনিষ্ঠদের সাথে যোগাযোগ না রাখার জন্য। এই সমস্ত অভিযোগের ভিত্তিতে অনুসন্ধান চালাচ্ছে প্রশাসন।

Related Articles