দেশনিউজ

করোনা আবহে ‘মন কি বাত’! লকডাউন প্রসঙ্গে যা বললেন প্রধানমন্ত্রী

Advertisement
Advertisement

দেশ জুড়ে লকডাউন, করোনার শিকার হয়েছে গোটা বিশ্ব, দেশের অর্থনৈতিক অবস্থা ও এখন বেশ সংকটজনক। এমত,গুরুতর অবস্থায় রবিবার “মন কি বাত” অনুষ্ঠানে নিজের বক্তব্য রাখলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। দেশের এই কঠিন সময়ে তিনি সবসময় দেশের মানুষের মনে সাহস দিয়ে ভাষন দিয়েছেন এবং সবসময় দেশের মানুষের পাশে থেকেছেন। দেশের বর্তমান পরিস্থিতি কে মাথায় রেখে তিনি বার বার দেশের শ্রমিক, কৃষক এবং গরিব মানুষদের নিয়ে তিনি ভেবেছেন এবং এমন প্রতিকূল অবস্থায় সাধারণ মানুষকে পাশে থাকার কথা বলেছেন। এমত কঠিন অবস্থায় দেশবাসীকে পাশে থাকার জন্য তিনি বারবার ধন্যবাদ জানিয়েছেন।

এই রবিবার তিনি আরো বলেন,covidworrior.gov.in এর সাথে বিভিন্ন আশা কর্মী স্বাস্থ্য কর্মী এবং সমাজ কর্মী এরা সকলেই যোগদান করেছেন। দেশের সকল মানুষ এখানে এগিয়ে আসতে পারেন। সবাই হয়ে উঠতে পারেন করোনা যোধ্যা। তিনি বলেছেন,”মাস্ক সভ্য সমাজের প্রতীক হয়ে দাঁড়াবে, দো গজ কি দুরি বরি হে জরুরি, আজ আপনার বাড়ি করোনা মুক্ত আজ আপনার অফিস করোনা মুক্ত তাহলে ভেবে নেবেন না যে কালকেও এসে পৌঁছবে না করোনা আপনার দরজাতে”।

অল ইন্ডিয়া রেডিওর মন কি বাত অনুষ্ঠানের উপস্থাপনা করে থাকেন মোদীজি।2014 সাল থেকে করে আসছেন তিনি, গতমাসের মন কি বাত অনুষ্ঠানে কিভাবে বেঁচে ফেরা যায় সে কথাই জানিয়েছিলেন প্রধানমন্ত্রী। লকডাউনের পর প্রথম অনুষ্ঠানে করোনা বিরুদ্ধে লড়াই করে দুজন সুস্থ হয়ে ওঠা মানুষের সাথে কথা বলেন তিনি।

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles