নিউজরাজ্য

চাঁদের কলঙ্ক আছে কিন্তু মোদির কোনো কলঙ্ক নেই, প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে মন্তব্য বিজেপি নেতা জয় ব্যানার্জীর

নরেন্দ্র মোদিকে উদ্দেশ্যে করে বললেন, "চাঁদের ক’লঙ্ক আছে কিন্তু নরেন্দ্র মোদীর কোনো কলঙ্ক নাই।”

Advertisement
Advertisement

রাজনীতিবিদদের মধ্যে নিন্দা যেমন থাকে, তেমনি থাকে প্রশংসাও। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে বিরোধীরা নানা মন্তব্য করেন। কিন্তু অনেকে আবার প্রশংসাও করেন। তাঁরই দলের লোকেরা প্রশংসায় ভরিয়ে দেন মোদিকে। তবে এবার এমন এক প্রশংসা পেয়েছেন, যা আগে তিনি কোনোদিন পেয়েছেন বলে মনে হয় না। বিজেপি নেতা জয় ব্যানার্জি রবিবার বাগনানের খাদিনানে বৃক্ষরোপণ ও মাক্স বিতরণ অনুষ্ঠানে যোগ দিয়ে নরেন্দ্র মোদিকে উদ্দেশ্যে করে বললেন, “চাঁদের কলঙ্ক আছে কিন্তু নরেন্দ্র মোদীর কোনো কলঙ্ক নাই।”

এর পাশাপাশি তিনি বিরোধীদের ও আক্রমণ করতে ছাড়েননি। তিনি বলেছেন যে ভারতকে প্রথম মোঘলরা লুট করেছিল, তারপরে লুট চালিয়েছিল ইংরেজরা আর স্বাধীনতার পর কংগ্রেস লুট করেছে। তবে শুধু কংগ্রেসকেই নয়, তিনি বাংলাকেও তীব্র আক্রমণ করেন। তিনি বলেন যে দেশের যেখানে বিজেপি ক্ষমতায় আছে, সেখানে উন্নতি হয়েছে। আর বাংলাতে হয়েছে অবনতি। তিনি আগামী বিধানসভা নির্বাচনে বাংলার সকলেরও বিজেপির পতাকা হাতে তুলে নেওয়া উচিত বলে মনে করেছেন।

তবে তার বক্তৃতায় বার বার মোদির প্রশংসা উঠে এসেছে। তিনি বলেন যে প্রধানমন্ত্রীর মা এখনো পর্যন্ত অটো করে যাতায়াত করেন, এমনকি চিকিৎসার জন্য সরকারি হাসপাতালে যান। তাঁর দাদা এখনো অটো চালিয়েই সংসার চালান। তাই মোদির বিরুদ্ধে কেউ দেশ লুন্ঠনের কোনো রকম অভিযোগ তুলতে পারবেন না। এর পাশাপাশি তিনি এটাও বলেন, “ভারতবাসী নরেন্দ্র মোদির মতো একজন প্রধানমন্ত্রীকে পেয়ে সৌভাগ্যবান।”

Related Articles