নদীয়া সংবাদনিউজরাজ্য

নদীয়ার ফুলিয়ায় মহিলা স্বনির্ভর গোষ্ঠীর মিটিং-এ উপস্থিত বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পল

রাজ্য সরকারের বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে দিয়ে বিজেপি মহিলা সভানেত্রী বলেন, যতদিন এগিয়েছে রাজ্যে খুন এবং ধর্ষণের পরিমাণ ততই বেড়ে চলেছে।

মলয় দে নদীয়া:-খুন, ধর্ষণ, অত্যাচার এ রাজ্যে করোনার চেয়েও ভয়ঙ্কর মহামারির আকার ধারণ করেছে। নদীয়ার শান্তিপুরে বিজেপির একটি স্বনির্ভর গোষ্ঠীর সভায় উপস্থিত হয়ে একথা বললেন রাজ্য বিজেপির মহিলা মোর্চা সভাপতি অগ্নিমিত্রা পল।

রাজ্য সরকারের বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে দিয়ে বিজেপি মহিলা সভানেত্রী বলেন, যতদিন এগিয়েছে রাজ্যে খুন এবং ধর্ষণের পরিমাণ ততই বেড়ে চলেছে। বর্তমানে করোনা যেভাবে মহামারীর আকার ধারণ করেছে তার থেকেও ভয়ঙ্করভাবে রাজ্যে খুন ধর্ষণের পরিমাণ বেড়েছে। তবে যারা ধর্ষণ এবং খুনের সঙ্গে জড়িত তারা কোনো শাস্তি পাচ্ছে না।

বিজেপি করলেই এ রাজ্যে সাজা দেওয়া হয়।রাজ্যের মুখ্যমন্ত্রীকে আক্রমণ করে তিনি বলেন, পাকস্ট্রিট কান্ড থেকে শুরু করে একাধিক ধর্ষণের ঘটনা তিনি ছোট করে দেখেন এবং বিচার হওয়ার আগেই সাজানো ঘটনা বলে আখ্যা। এর পাশাপাশি যারা ধর্ষিতা তাদের টাকা দিয়ে সন্তুষ্ট করার চেষ্টা করেন। তবে আগামী ২১ এর ভোটে রাজ্যে বিজেপি সরকার আসতে চলেছে। যদি কেউ অন্যায় করে থাকে তারা রেহাই পাবে না।

Tags

Related Articles

Close