নদীয়া সংবাদনিউজরাজ্য

সংখ্যালঘু বোনের হাত থেকে ফোঁটা নিলেন নদীয়ার চাকদহের বিজেপি জেলা যুব সভাপতি

কদহ বিধানসভার শিমুরালি আহেলি ভবনে নদিয়া দক্ষিণ জেলা ভারতীয় জনতা যুব মোর্চা ও মহিলা মোর্চার উদ্যোগে পালিত হলো ভ্রাতৃদ্বিতীয়া।

Advertisement
Advertisement

মলয় দে নদীয়া :-আজ শুভ ভাতৃদ্বিতীয়া উপলক্ষে নদিয়া দক্ষিণ সাংগঠনিক জেলা চাকদহ বিধানসভার শিমুরালি আহেলি ভবনে নদিয়া দক্ষিণ জেলা ভারতীয় জনতা যুব মোর্চা ও মহিলা মোর্চার উদ্যোগে পালিত হলো ভ্রাতৃদ্বিতীয়া।

বিজেপির জেলা যুব সভাপতি ভাস্কর ঘোষকে সংখ্যালঘু বোন রুবাইয়া পারভীন ও জেলা মহিলা মোর্চার সভানেত্রী উত্তরা বারুরী মহাশয়া ভাইফোঁটার মাধ্যমে অনুষ্ঠান শুভ সূচনা করেন, তারপর একে একে সকল দিদি ও বোনেরা ভাইদেরকে ফোটা দেন এবং ভাইকে রক্ষা করবার মন্ত্র উচ্চারণ ধান দূর্বা দিয়ে আশীর্বাদ ও মিষ্টিমুখ করিয়ে ভাইদের দীর্ঘায়ু কামনা করেন দিদি ও বোনেরা।

জেলা বিজেপির যুব সভাপতি ভাস্কর বাবু বলেন “ভারতীয় জনতা যুব মোর্চা এবছর থেকে এই ভাতৃদ্বিতীয়া কার্যক্রমের সূচনা করা হলো, সংখ্যালঘু বোনের হাত থেকে আমি প্রথম ফোটা নিলাম এবং মহিলা মোর্চা ও যুব মোর্চার সকল দিদি ও বোনেরা আজ আমায় এবং আমার সকল সহযোদ্ধা ভাইদেরকে ফোটা দিয়েছেন এবং এই কার্যক্রমের মাধ্যমে সারাবাংলার বোন ও দিদিদের কে আশ্বস্ত করতে চাই আপনাদের সকলের পাশে সকলের সম্মান রক্ষার জন্য,সকলকে সুরক্ষিত রাখার জন্য আমরা বদ্ধপরিকর আমরা প্রতিজ্ঞাবদ্ধ সকল দিদি ও বোনদের সম্মান রক্ষা করবার।”

Related Articles