নিউজবিনোদন

TRP of serials: প্রকাশ পেল বাংলা ধারাবাহিকের টিআরপি লিস্ট! সকলকে টেক্কা দিয়ে বেঙ্গল টপার সূর্য-দীপা

টিআরপি তালিকায় কোন ধারাবাহিকের স্থান কত? জেনে নিন

Advertisement
Advertisement

সন্ধ্যা হলেই টিভির পর্দায় সামনে বসে পড়েন বাঙালি সিরিয়াল প্রেমী দর্শক। তারপর স্টার জলসা থেকে শুরু করে জী বাংলার একাধিক সিরিয়ালে চোখ রাখেন মানুষ। খুব কম মানুষই আছেন যারা সিরিয়াল দেখতে পছন্দ করেন না। বিশেষ করে মা কাকীমারা। প্রতি সপ্তাহে বাংলা ধারাবাহিকের টিআরপি লিস্ট (TRP of serials) প্রকাশিত হয়। সেই তালিকা থেকে বোঝা যায়, কোন ধারাবাহিক জনপ্রিয়তার দিক থেকে কতটা এগিয়ে রয়েছে।

পুজোর আগেই বাংলা ধারাবাহিকের টিআরপি তালিকা (TRP of serials) চমকে দিল বাঙালি দর্শকদের। এবারেও টিআরপি তালিকায় এগিয়ে রয়েছে ‘অনুরাগের ছোঁয়া’। দীর্ঘদিন ধরে টিআরপি দখল করে রয়েছে সূর্য-দীপা। ৮.৫ রেটিং নিয়ে স্টার জলসা ‘অনুরাগের ছোঁয়া’ এই সপ্তাহেও বেঙ্গল টপার হিসাবে প্রমাণিত হয়েছে। অন্যদিকে ৭.৮ রেটিং নিয়ে ফুলকি ও জগদ্ধাত্রী ধারাবাহিক দুটি একসাথে দ্বিতীয় স্থান দখল করেছে।

বাংলার সেরা দশ জনপ্রিয় ধারাবাহিকের তালিকায় (TRP of serials) তৃতীয় স্থানে রয়েছে ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকটি। জমজমাটি পর্বের সঙ্গে এই সিরিয়াল দেখা যাচ্ছে, যেখানে পর্ণার ডিভোর্স চাওয়ার পরই জমে গেছে সিরিয়াল। এছাড়া ৭.২ রেটিং নিয়ে টিআরপি তালিকার চতুর্থ দখল করেছে ‘সন্ধ্যাতারা’ ও ‘কার কাছে কৈ মনের কথা’। পঞ্চম স্থানে রয়েছে ‘হরগৌরী পাইস হোটেল, এর রেটিং ৬.৮।

এছাড়া ‘রাঙা বউ’, ‘লাভ বিয়ে আজকাল’, ‘তুঁতে’, ‘জল থৈ থৈ ভালোবাসা’, ‘তোমাদের রাণী’, ‘বাংলা মিডিয়াম’ ধারাবাহিকগুলি। সিরিয়ালের পাশাপাশি রিয়ালিটি শো গুলিও বেশ ভালো জায়গা বানিয়ে নিয়েছে। যার মধ্যে গত সপ্তাহে শুরু হওয়া ‘দাদাগিরি’ চমকপ্রদ ফল করেছে। এছাড়া দিদি নং ওয়ান, ডান্স বাংলা ডান্সের টিয়ারপি পয়েন্ট (TRP of serials) যথাক্রমে ৬.৫ ও ৬.১।

Related Articles