নিউজবিনোদন
Trending

মৃত্যুর আগে সুশান্তের মেসেজ ‘ওরা আমাকে মেরে ফেলবে’, কাদের কথা বলেছিলেন সুশান্ত

গত ১৪ জুন দিনটি যেন সকলের কাছেই নেমে আসে আঁধার। কারণ সেদিন সবাই জানতে পারে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন সুশান্ত সিং রাজপুত। সুশান্তের মৃত্যুর খবর প্রকাশ্যে আসতেই তোলপাড় হয়ে যায় বলিউড। কিভাবে মৃত্যু হলো অভিনেতার কেন মৃত্যু হলো উত্তর পেতে ‘জাস্টিস ফর সুশান্তে’ মাতে গোটা দেশ। এরই মাঝে পেরিয়ে যায় তিন তিনটে মাস। সুশান্ত মৃত্যু-রহস্যে গড়ায় বহু জল। এসবের মধ্যেই এবার প্রকাশ্যে এক নতুন তথ্য যা নিয়ে উঠেছে প্রশ্ন ।

সুশান্তের মৃত্যুর ৫ দিন আগে দিদি মিতু সিংকে একটি মেসেজ পাঠিয়েছিলেন প্রয়াত অভিনেতা। ইতিমধ্যেই সেই পুরানো মেসেজ নিয়ে উঠেছে প্রশ্ন। কিন্তু কি এমন আছে সেই মেসেজে যা নিয়ে ফের তোলপাড় দুনিয়া।

সুশান্তের মৃত্যুর আগে মৃত্যু হয় সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশার। দিশার মৃত্যু হয় ৮ জুন। যদিও দিশার মৃত্যু নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। ময়নাতদন্ত রিপোর্ট বলছে আত্মহত্যা করেছিলেন দিশা। তবে, দিশার মৃত্যুর জন্য তার বিশেষ বন্ধু রোহন রাইয়ের দিকে ওঠে সন্দেহের আঙুল ।

অন্যদিকে সুশান্তের সঙ্গে একই ফ্ল্যাটে থাকতেন তার বান্ধবী রিয়া চক্রবর্তী। দিশার মৃত্যুর পরের দিন ৯ জুন সুশান্তের বাড়ি ছেড়ে বেরিয়ে আসেন রিয়া। আর এরপরেই ৯ জুনই সুশান্ত তার দিদি মিতুকে একটি মেসেজ করেন। সেখানে অভিনেতা তার নিজের ভয়ের কথা জানান। সেখানে অভিনেতা লেখেন, ‘ওঁরা আমাকে বাঁচতে দেবে না, আমাকে মেরে ফেলবে। আমার ভয় করছে’। যদিও তিনি একথা কেন লেখেন তা জানা যায়নি। কিসে ভয় পাচ্ছিলেন অভিনেতা তাও জানা যায়নি যদিও তা সময়ই বলবে।

Tags

Related Articles

Close