নিউজবিনোদন

Bony and Koushani: প্রযোজনা সংস্থা খুলেছে বনি-কৌশানি! শিল্পী হিসেবে নিজেদের প্রমান করার তাগিদ?

রাজের সঙ্গে কৌশানির সম্পর্কের গুঞ্জন! কী বললেন বনি?

Advertisement
Advertisement

টলিউডের অন্যতম জনপ্রিয় দুই তারকা জুটি হলেন বনি কৌশানি (Bony and Koushani)। দীর্ঘদিন হলো বনির ঝুঁড়িতে কোনো হিট ছবি নেই। এদিকে সম্প্রতি আবার প্রলয়ে দুর্দান্ত অভিনয় করে নজর কেড়েছে কৌশানি। তবে শুধু অভিনয় নয়, এই তারকা জুটি খুলেছেন প্রযোজনা সংস্থাও। হটাৎ করে কেন অভিনয়ের সাথে সাথে প্রযোজনা সংস্থা খুলতে হলো বনি সেনগুপ্তকে? চলুন জানা যাক।

বনি নিজে নিজেকে প্রথম সারির অভিনেতা মনে করলেও, দর্শক মহলে তাঁকে নিয়ে একটি ধারণা রয়েছে, যে একটি নির্দিষ্ট বলয়ের বাইরে বনি অভিনয় করতে পারে না। যদিও এ বিষয়ে বনি সেনগুপ্ত বলেছেন, সুযোগ পেলে তবেই তো নিজেকে প্রমাণ করবেন। কিন্তু প্রযোজকরা সব ভীতু, তাই তো শিল্পী হিসাবে নিজেকে প্রমাণ করার জন্য সকল তাড়াতাড়ি এখন প্রযোজক হয়ে উঠছে (Bony and Koushani)।

আজ বনি কৌশানিও (Bony and Koushani) নিজেদের প্রমান করার জন্য একটি প্রযোজনা সংস্থা খুলে ফেলেছেন। ইতিমধ্যে বনি-কৌশানির প্রযোজনা সংস্থা থেকে মুক্তি পেয়েছে প্রথম ছবি ‘ডাল বাটি চুরমা’। যদিও বক্স অফিসে ভরাডুবি হয়েছে ছবিটির। এদিকে রাজ ও বনি সম্পর্ক নিয়েও মুখ খুলেছেন বনি। এক সময় বনি ও রাজের সম্পর্ক নিয়ে বেশ গুঞ্জন শুরু হয়েছিল। তবে বনি জানিয়েছেন, রাজ ও বনির মধ্যে সম্পর্ক এখন ভালো।

অন্যদিকে কৌশানির (Bony and Koushani) সঙ্গে রাজের সম্পর্ক নিয়ে একাধিক গুজন উঠেছিল ‘পারবো না আমি ছাড়তে তোকে’-র সময় থেকে। সেই গুঞ্জন আরো একবার মাথা ছাড়া দিয়ে উঠেছিল আবার প্রলয়ের সাকসেস পার্টিতে। রাজ ও কৌশানির সম্পর্কের কারণে শুভশ্রীর সঙ্গে কৌশানির সম্পর্ক তিক্ত হয়ে গিয়েছিল। তবে এ সব আদৌও সত্য নয় বলে জানিয়েছেন কৌশানি।

Related Articles