নিউজবিনোদন

Akriti Kakkar: মা হলেন গায়িকা আকৃতি কক্কর, নিজেই খুশির খবর ভাগ করে নিলেন

আকৃতির ঘরে নতুন সদস্য, শুভেচ্ছা জানালেন অনুরাগী থেকে বলিউডের বিশিষ্টজন

Advertisement
Advertisement

ভক্তদের জন্য সুখবর আনলেন বলিউডের অন্যতম জনপ্রিয় গায়িকা আকৃতি কক্কর (Akriti Kakkar)। মা হলেন গায়িকা। গতকাল অর্থাৎ বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে মা হওয়ার খবর ভক্তদের সঙ্গে শেয়ার করে নেন। গত বুধবার তিনি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন বলে জানান।

গায়িকা আকৃতি কক্কর (Akriti Kakkar) সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেন। যেখানে তাঁকে স্বামী চিরাগের সঙ্গে দেখা যাচ্ছে। সেই ছবিতে গায়িকার স্ফীতোদর নজরে এসেছে। স্বামীর সঙ্গে এই ছবি গায়িকা শেয়ার করে লেখেন, ‘‘১ নভেম্বর আমাদের পরিবারের সদস্যসংখ্যা বাড়ল। আমাদের আদরের পুত্রসন্তান আমাদের সঙ্গেই আছে। ঈশ্বর আমাদের সবথেকে সুন্দর অভিজ্ঞতা উপহার দিয়েছেন।’’

আকৃতি কক্কর (Akriti Kakkar) এই খুশির খবর ভক্তদের শেয়ার করার সাথে সাথে চিকিৎসক, পরিবার ও আত্মীয় স্বজনদের ধন্যবাদ জানিয়েছেন। কারণ আকৃতির পেগনেন্ট থাকাকালীন সকলে পাশে ছিলেন। আর পুত্র সন্তান জন্ম দেওয়ার পরই বরের সাথে মিষ্টি ছবি দিয়ে সকলকে জানিয়েছেন এই খুশির খবর। পরিচালক চিরাগকে ২০১৬ সালে বিয়ে করেন জনপ্রিয় গায়িকা আকৃতি। বিয়ের সাত বছর পর এমন সুখবরে খুশি পরিবার থেকে আত্মীয় স্বজনেরা।

আকৃতির শেয়ার করা সোশ্যাল মিডিয়ায় পোস্টে এদিন শুভেচ্ছায় ভরিয়ে দিলেন ভক্তরা। বলিউডের নানা তারকাও শুভেচ্ছা জানিয়েছেন গায়িকা। কাজের প্রসঙ্গত বললে, এই গায়িকা (Akriti Kakkar) একাধিক হিট হিন্দি গান গেয়েছেন। তাঁর ঝুলিতে রয়েছে ‘স্যাটারডে স্যাটারডে’, ‘ইনশাহ আল্লা’-র মতো সুপারহিট গান। হিন্দি ছাড়াও বাংলা ভাষাতেও গান করেছেন গায়িকা।

Related Articles