নিউজবিনোদন

Shah Rukh Khan: ‘আমার হার্ট অ্যাটাকের জন্য দায়ী থাকবেন আপনি!’ অভিনেতা জয়দীপ কিং খানকে কেন একথা বলেন? জানুন

সম্প্রতি মুক্তি পেয়েছে 'জানে জান', ছবিটি দেখেছেন শাহরুখ খানও

Advertisement
Advertisement

‘আমার হার্ট অ্যাটাকের জন্য দায়ী থাকবেন আপনি!’ শাহরুখ খানকে (Shah Rukh Khan)-এ কথা বললেন অভিনেতা জয়দীপ। হটাৎ করে কেন তিনি একথা বলেন বলিউড বাদশাকে? আসলে সম্প্রতি মুক্তি পেয়েছে ‘জানে জান’ সিনেমাটি। ছবিটির রিভিউ এখনো পর্যন্ত বেশ ভালো। এই মুভিতে অভিনয় করেছেন বলি অভিনেত্রী কারিনা কাপুর খান। ছবিতে অভিনেতার ভূমিকায় দেখা গিয়েছে বিজয় বর্মা এবং জয়দীপ আহলয়াতও। এই ছবির পরিচালক হিসেবে রয়েছেন সুজয় ঘোষ।

বক্স অফিসে রমরমিয়ে চলছে ছবিটি। এছাড়াও ওটিটি প্ল্যাটফর্ম এও দেখা যাবে। তবে এবার আরো একটি দুর্দান্ত খবর প্রকাশ পেয়েছে। ছবির অভিনেতারা জানান, তারা নিজেরা বলি কিং শাহরুখ খানের (Shah Rukh Khan) কাছ থেকে ফোন পেয়েছেন। ব্যাপারটা প্রকাশ পেতেই সবাই এই বিষয়ে আরো ডিটেলসে জানার জন্য উৎসাহ প্রকাশ করেছে। আজকের প্রতিবেদনে সেটি আপনাদের জানাব।

ছবি মুক্তির পর অভিনেতা বিজয় এবং জয়দীপ জানান ‘জানে জান’ ছবিটি  দেখেছেন খোদ শাহরুখ খান (Shah Rukh Khan)। এক অনুষ্ঠানে এই কথা ফাঁস করলেন দুই অভিনেতা। এই দুই অভিনেতা জানিয়েছেন, হটাৎ করেই তাঁদের ফোনে কল আসে বলিউড বাদশা শাহরুখ খানের। তিনি তাঁদের জানিয়েছেন যে, ‘জানে জান’ ছবিটি তিনি দেখেছেন এবং তাঁর বেশ ভালো লেগেছে।

অভিনেতা জয়দীপ জানান, হটাৎ তার কাছে ফোন আসে, এবং বলা হয়- ‘আপনি যদি ব্যস্ত না থাকেন , তাহলে আমি আপনার সাথে একটু কথা বলতে চাই।’ এর উত্তরে অভিনেতা জয়দীপ শাহরুখ খানকে (Shah Rukh Khan) বলেন, ‘যদি আমার হার্ট অ্যাটাক হয়। তবে তার জন্য দায়ী থাকবেন আপনি।’ যদিও মজা করেই শাহরুখ খানকে বলেন। তাদের মধ্যে বেশ কিছুক্ষণ ফোনালাপ হয়। এমনটাই জানিয়েছেন জয়দীপ। অভিনেতা বিজয়ও শাহরুখ খানের যথেষ্টই প্রশংসায় করেছেন।

Related Articles