নিউজবিনোদন

Sursuri-Li: রিলিজ করেছে সুরসুরি-লির পার্ট ৩, দেখতে হবে ঘরের দরজা বন্ধ করে

নেট দুনিয়া কাঁপাতে আসতে চলেছে উল্লুর নতুন ওয়েব সিরিজ

Advertisement
Advertisement

বর্তমানে সিনেমা ও সিরিয়ালের পাশাপাশি OTT প্যাটফর্ম সিনেমা প্রেমীদের কাছে যথেষ্ট গুরুত্বপূর্ণ একটি মাধ্যম হয়ে উঠেছে। বিশেষ করে অল্পবয়সী ছেলে মেয়েরা এই ওয়েব সিরিজ বিষয়টি অত্যন্ত পছন্দ করে। ওয়েব সিরিজের মধ্যে বিভিন্ন বিষয়ের কাহিনী পরিবেশিত হয়। বর্তমানে প্রাপ্তবয়স্ক দের মধ্যে এমনই একটি জনপ্রিয় বিষয় হলো অ্যাডাল্ট ওয়েব সিরিজ (Sursuri-Li)।

ডিজিটাল দুনিয়ায় এমন কিছু সিরিজ আছে যা পরিবারের সকলে একত্রে বসে দেখার কথা ভাবাই যায়না। সাহসী এবং বোল্ড দৃশ্যে ভরপুর সেই সিরিজগুলি (Sursuri-Li) কিন্তু বর্তমান তরুণ-তরুণীদের কাছে বেশ জনপ্রিয়।

উল্লুর বেশ কিছু সিরিজ ওয়েব সিরিজের জগতে বেশ জনপ্রিয়তা লাভ করেছে। তার কিছু পর্বে সরাসরি উপস্থিত থেকেছে চরম যৌনতার দৃশ্য। সম্প্রতি উল্লুতে সুরসুরি-লি (Sursuri-Li) ওয়েব সিরিজটি বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। এই সিরিজটির প্রতি দর্শকদের উন্মাদনা দেখে সম্প্রতি নির্মাতারা এর তৃতীয় পর্বটি রিলিজ করেছেন। যার প্রধান ভূমিকায় অভিনয় করেছেন নিধি মাধবন। এছাড়াও আছেন অঙ্কিতা ডেভ, অজয় মেহরা, জয় শঙ্কর ত্রিপাঠী, অঙ্কুর মালহোত্রা প্রমুখ তারকারা।

সিরিজটির দ্বিতীয় পর্বের শেষে দেখা গিয়েছিল সুর ও সুরিলির বিয়ে ঠিক হয়েছে। এরপর সুরি সুরকে তাদের প্রথম রাতের প্রস্তুতি শুরু করতে বলে। সুর তার মামাতো ভাই বাহুবলীকে পছন্দ না করলেও বাহুবলী এই বিয়েতে উপস্থিত ছিলেন। এদিকে দাউদ ক্লিনিকে যাওয়ার সময় কামিনী তার সাথে রোমান্টিক কথাবার্তা বলে এবং দাউদ তার বাড়িতে পৌঁছে যায়। তারা রোমান্টিক সম্পর্কে লিপ্ত হওয়ার সময় কামিনী স্বামী দরজা ধাক্কা দিয়ে তাদের পরিকল্পনা ব্যর্থ করে। এর পর কি ঘটনা ঘটলো তা জানতে অবশ্যই দেখতে হলে সুরসুরি – লি পার্ট ৩ (Sursuri-Li)।

হিন্দি, ইংরেজি, ভোজপুরি, কন্নড়, মালয়ালম এবং তামিল এই ভাষাগুলির মধ্যে যে কোনো ভাষাতেই দেখে নিতে পারেন উষ্ণ রোমান্সে ভরপুর এই সিরিজটি। তবে হ্যাঁ দেখার সময় পরিবারের অন্যান্য দের থেকে দূরে থাকতে ভুলবেন না যেন।

Related Articles