নিউজবিনোদন

Raghav-Parineeti wedding: কাউন্টডাউন শুরু, রাঘব-পরিণীতির বিয়ে নিয়ে কড়া নিরাপত্তা ব্যবস্থা

রাজস্থানের উদয়পুর সাক্ষী থাকতে চলেছে আরো এক রাজকীয় বিয়ের

Advertisement
Advertisement

রাজস্থানের উদয়পুর আরো এক বলিউড তারকারা রাজকীয় বিয়ের সাক্ষী থাকবে। আগামী ২৩ ও ২৪ সেপ্টেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছে বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া (Raghav-Parineeti wedding)। রাঘব চাড্ডার সঙ্গে গাটছড়া বাঁধবেন অভিনেত্রী। খুবই জাকজমক ও রাজকীয় ভাবে এই বিবাহ অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। বিয়েতে কোনো খামতি যাতে না হয়, সে দিকে বিশেষ নজর রেখেছে রাঘব- পরিণীতি। এ জন্য কড়ানিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে।

খুবই জাকজমকপূর্ন ভাবে ও রাজকীয় স্টাইলে রাঘব-পরিণীতির বিবাহ (Raghav-Parineeti wedding) অনুষ্ঠান আয়োজিত হয়েছে। উদয়পুর বিলাসবহুল হোটেল দ্য লীলা প্যালেসে আয়োজিত হয়েছে তাদের বিয়ের অনুষ্ঠান। জানা যাচ্ছে, তাজ লেক প্যালেসে থাকবেন রাঘবের পরিবার এবং লীলা প্যালেসে থাকবেন পরিণীতির পরিবার। আগামী কাল অর্থাৎ ২৩ সেপ্টেম্বর তাদের চুড়া অনুষ্ঠান। ২৪সে সেপ্টেম্বর সেহরাবন্ধী অনুষ্ঠিত হবে। এদিনই রাতে রিসেপশন ও ডিনারের আয়োজন হয়েছে।

রাঘব-পরিণীতির বিয়ে (Raghav-Parineeti wedding) নিয়ে বেশ কড়া নিরাপত্তা নেওয়া হয়েছে। দিল্লির এক ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা এই বিয়ের ম্যানেজমেন্ট করছে। তারাই নিরাপত্তার দিকে বিশেষ নজর রেখেছে। তাঁদের বিয়ে নিয়ে যাতে কোনো তথ্য বাইরে ফাঁস না হয়, সে বিষয়েও বিশেষ নজর দেওয়া হয়েছে। এ জন্য হোটেল কর্মীদের মোবাইল ফোন দুদিনের জন্য নিষেধাজ্ঞা করা হয়েছে। থাকবে ৫০টির বেশি বিলাসবহুল ট্যাক্সি ও ১২০ টির বেশি বিলাসবহুল গাড়ি।

আগামীকাল অর্থাৎ ২৩সে সেপ্টেম্বর পরিবারের বেশিরভাগ সদস্য উদয়পুরের প্যালেসে পৌঁছাবে। অতিথিদের স্বাগত জানানোর জন্য বিদেশ থেকে আসবে বিভিন্ন ধরণের ফুল। খুবই রাজকীয় ভাবে অতিথিদের স্বাগত জানানো হবে। গান ও ফুল বর্ষণের মাধমে অতিথি স্বাগতম করা হবে। রিসেপশনের দিন মেনুতে থাকবে পাঞ্জাবি খাবার। এর সাথে পরিণীতির পছন্দের ইতালিয়ান ও ফ্রেঞ্চ খাবারও থাকছে মেনুতে।

Related Articles