নিউজবিনোদন

Mouni Roy: মৌনি রায়ের ফটোশুট ঘিরে বিতর্ক! মিয়া খলিফার সঙ্গে তুলনা করলেন নেটিজেনরা

সাবেকি বাড়িতে ব্লাউজ ছাড়া দেখা গেল মৌনি রায়কে

Advertisement
Advertisement

বর্তমানে বলিউডের অন্যতম একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন মৌনি রায় (Mouni Roy)। যিনি হিন্দি ধারাবাহিক ‘নাগিন’ দিয়ে বেশ জনপ্রিয়তা লাভ করেন। এরপর কাজ করেছেন বলিউডের সিনেমাতেও। তাঁকে শেষ দেখা গিয়েছে বমহাস্ত্র9 সিনেমায়। এই সিনেমায় তিনি জুনুন চরিত্রে অভিনয় করে বেশ জনপ্রিয়তা পেয়েছেন। তবে এই অভিনেত্রীকে এবার ট্রোলের মুখে পড়তে হলো। অভিনেত্রীকে পর্ন স্টার মিয়া খলিফার সঙ্গে তুলনা করা হলো। কেন? কারণ জেনে নিন।

দুর্গাপুজোর আবহে তারকাদের ফটোশ্যুট ছিল নজরকাড়া। মিমি থেকে নুসরাত বাদ যায়নি কেউ। মৌনিও (Mouni Roy) একজন বাঙালি। আর বাঙালিদের বড় উৎসবে তারই বা ফটোশুট বাদ যায় কীভাবে। তিনিও কলকাতার এক সাবেকি বাড়িতে লাল সাদা শাড়ি পরে ফটোশুট করলেন। আর এই অভিনেত্রীর এই ফটো প্রকাশ্যে আসতেই শুরু হয়েছে নানা কটাক্ষ।

অভিনেত্রী (Mouni Roy) নিজের ছবিগুলি নয়নতারা ক্যাপশনে দিয়ে নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে পোস্ট করেছেন। নয়নতারা আসলে ‘সুলতান অব দিল্লি’ ওয়েব সিরিজের একটি চরিত্র। যে চরিত্রে অভিনয় করেছেন মৌনি। এই ছবি প্রকাশ্যে আসতে দিশা পাঠানি থেকে শুরু করে তাঁর স্বামী কমেন্ট করেছেন। দিশা পাঠানি লিখেছেন, “তুমি খুব সুন্দর”। এদিকে তাঁর স্বামী কমেন্ট করেছেন, “মৌনি আমার”।

এদিকে ছবি ঘিরে নানা কটাক্ষের মুখেও পড়তে হয়েছে মৌনীকে (Mouni Roy)। আসলে এই ছবিতে তিনি কোনো ব্লাউজ পড়েননি। সে জন্য এক নেটিজেন লিখেছেন, “মৌনি আপনার ব্লাউজ কোথায়?” অন্য আরেক নেটিজেন লিখেছেন, “রাজা তোর কাপড় কোথায়।” আরেক নেটিজেন লিখেছেন, “তোমাকে মোটেও নয়নতারার মতো দেখতে লাগছে না। বরং দেখতে লাগছে মিয়া খলিফার মতো।”

Related Articles