নিউজরাজনীতিরাজ্য

“বিজেপি দশটা মারলে আমরা বিশটা মারবো”, আব্বাস সিদ্দিকীর বেফাঁস মন্তব্যে সমালোচনার ঝড়

Advertisement
Advertisement

২০২১ এর বিধানসভা নির্বাচনের আগে রাজনৈতিক ডামাডোল চরমে উঠছে। “বিজেপি দশটা মারলে আমরা বিশটা মারব”, মালদার বামনগ্রামে এক এমনই বিস্ফোরক মন্তব্য করলেন ফুরফুরা শরীফের পীরজাদা আব্বাস সিদ্দিকী। এদিন মালদার কালিয়াচকের সুজাপুর বিধানসভা কেন্দ্রের বামনগ্রামে এক জলসা আয়োজিত হয়েছিল। সেখানে আব্বাস সিদ্দিকী উপস্থিত ছিলেন। তিনি স্পষ্ট বলেন, আসন্ন বিধানসভা ভোটে মালদা জেলায় ৬টি আসনে প্রার্থী দেওয়া হবে। কিন্তু যদি অন্য দলের সাথে সমঝোতা হয়, সেক্ষেত্রে সমঝোতার সূত্রে আসন সংখ্যা কমার সম্ভাবনা থাকবে। যদিও এখনও স্পষ্ট জানা যায়নি কোন কোন কেন্দ্রে প্রার্থী দেওয়া হবে।

সেইসঙ্গে তিনি আরও জানান, “বিজেপি দশটা মারলে আমরা বিশটা মারব।” শুধু তাই নয়, একযোগে আক্রমণ করেন তৃণমূল কংগ্রেসকেও। তোপ দেগে বলেন, “আমি বলেছিলাম ৪৪টা আসন আমাকে দিন, ২৫০টা আপনারা নিন। কিন্তু দেখা যাচ্ছে প্রশাসন জুলুম করছে, গায়ের জোর দেখানো হচ্ছে। আর বলছে, বিজেপি আসবে। ওদিকে বিজেপিও আবার জানাচ্ছে, মারব। উনি দরজা খুলে জানাচ্ছেন, চলে এসো চলে এসো। যেই হুড়মুড় করে ঢুকতে যাচ্ছি, অমনি তালা মেরে দিচ্ছে। আর বেরোনোর কথা জানালেই জানাচ্ছে, বিজেপি আছে।”

এরপর তিনি বিস্ফোরক দাবি করেছেন, “বিজেপি যদি দশটা মারে, হাতে চুড়ি আমরাও পরে নেই, বিশটা মারব।” পীরজাদা আব্বাস সিদ্দিকীর এই মন্তব্যের পরই হইচই পড়ে গিয়েছে রাজ্য-রাজনৈতিক মহলে।

অন্যদিকে, এদিন মালদার চাঁচলে বইমেলার উদ্ধোধন করতে এসে রাজ্যের মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরী আব্বাস সিদ্দিকীর সঙ্গে বামফ্রন্টের সমঝোতার বিষয়টি নিয়ে কটাক্ষ করেন। আরও দাবি জানান তিনি, “হায়দরাবাদের উড়ন্ত পাখি এই রাজ্যে ভোটে কোনও প্রভাব খাটানোর সাহস পাবে না। খেলার মাঠে ১১ জন খেলোয়াড় ছাড়া কোচ সহ অনেকের প্রয়োজন হয়। খেলার মাঠ অনেকটাই বড়।”

Related Articles