অফবিটনিউজ

মাত্র ৩০ টাকায় ভাগ্য পরীক্ষা, রাতারাতি কোটিপতি হয়ে গেল গরিব রাজমিস্ত্রি

ছেড়া কাথায় শুয়ে কোটি টাকার স্বপ্ন দেখার প্রবাদ বাস্তবে সত্যি হল এই ব্যক্তির জীবনে। লটারি টিকিট কেটে নিমেষের মধ্যে কোটিপতি হলেন তিনি। কথায় বলে “ভগবান যাব দিতে হ্যা ছপ্পর ফাড়কে দ্যাতে হে।” ভাগ্যদেবী কখন কার প্রতি সদয় হবেন তা আগে থেকে বোঝা বড়ই মুশকিলের। তবে সেই ভাগ্যদেবী কে অনেক সময় নিজের মুঠোবন্দি করার সুযোগ মিলে যাই হঠাৎ করে।

যেমন এই রাজমিস্ত্রির কথায় ধরুন, তার ছোট্ট মাটির ঘরে দারিদ্রতা ছাপ স্পষ্ট। রাজমিস্ত্রির কাজ করে প্রতিদিনের অন্ন সংস্থান হতো তার সংসারের। কিন্তু হঠাৎ করেই ভাগ্যের চাকা ঘুরিয়ে দিল 30 টাকার এক লটারির টিকিট। এই ব্যক্তির নাম নয়ন দুল।

অভাবের সংসারে ভাগ্য পরিবর্তনের আশায় মাঝেমাঝেই টিকিট কাটেন নয়ন। প্রতিবারের মতো এদিনও ক্ষনিকের আশা নিয়ে একটি 30 টাকা দামের টিকিট কেটেছিলেন। বৃহস্পতিবার সেই টিকিটে 1 কোটি টাকা পান তিনি। হুগলির আরামবাগের বাসিন্দা নয়ন বর্তমানে কোটিপতি।

নয়ন জানিয়েছেন এইবার তার এতদিনের স্বপ্ন পূরণ করতে পারবেন। আর পাঁচটা বাবার মতই এবার তিনি তাঁর সন্তানদের ভাল করে লেখাপড়া শিখিয়ে গড়ে তুলতে পারবেন। যদিও রাতারাতি কোটিপতি হলেও তিনি পরিশ্রমে বিশ্বাসী তাইতো তিনি তার রাজমিস্ত্রির কাজ চালিয়ে যেতে চান।

Tags

Related Articles

Close