দেশনিউজ

করোনা জয় করে বাড়ি ফিরলেন অমিত শাহ, সুস্থ হয়ে শুভেচ্ছা জানালেন শুভাকাঙ্খীদের

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী সুস্থ হবার পর গুরুগ্রামের মেদান্ত হাসপাতালের চিকিৎসক, নার্স এবং অন্যান্য স্বাস্থ্যকর্মী সহ তার শুভাকাঙ্খীদের ধন্যবাদ জানিয়েছেন।

Advertisement
Advertisement

ভারতে এখন করোনা সংক্রমণ মাত্রাছাড়া রূপ নিয়েছে। সেলিব্রেটি থেকে শুরু করে বড় বড় রাজনৈতিক নেতা, সাধারণ মানুষ কেউই রেহাই পাচ্ছেনা করোনার কবল থেকে। কিছুদিন আগেই করোনা আক্রান্ত হয়েছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। ১২ দিনের মধ্যে করোনা জয় করে তিনি সুস্থ হলেন। আজ, শুক্রবার তার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। অমিত শাহ টুইট করে তার করোনা মুক্ত হবার কথা জানান। তিনি আরও জানান, তাকে কিছুদিন হোম আইসোলেশনে থাকার কথা বলেছে চিকিৎসকরা।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী সুস্থ হবার পর গুরুগ্রামের মেদান্ত হাসপাতালের চিকিৎসক, নার্স এবং অন্যান্য স্বাস্থ্যকর্মী সহ তার শুভাকাঙ্খীদের ধন্যবাদ জানিয়েছেন। গত ২ ই আগস্ট টুইট করে নিজের করোনা রিপোর্ট পজিটিভ আসার কথা জানিয়েছিলেন অমিত শাহ। তিনি জানিয়েছিলেন, আমি ডাক্তারদের পরামর্শ মতো হাসপাতালে ভর্তি হচ্ছি। তাই গত কয়েকদিন আমার সংস্পর্শে যারা এসেছেন তারা নিজেদের করোনা রিপোর্ট করান এবং নিজেদের সেলফ আইসোলেশনে রাখুন।

কদিন আগে বিজেপি সাংসদ মনোজ তিওয়ারি অমিত শাহের করোনা রিপোর্ট নিয়ে একটি টুইট করেছিলেন যা নিয়ে দেশজুড়ে বিভ্রান্তি ছড়িয়েছিল। তিনি টুইটে লিখেছিলেন,‘দেশের স্বরাষ্ট্রমন্ত্রীর কোভিড রিপোর্ট নেগেটিভ এসেছে।’ তারপর কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক থেকে জানানো হয়, নতুন করে আর কোনও কোভিড পরীক্ষা করা হয়নি স্বরাষ্ট্রমন্ত্রীর। পরে নিজের ট্যুইটটি সরিয়েও দেন মনোজ তিওয়ারি।

দেশজুড়ে করোনা আক্রান্তের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে। মোট আক্রান্তের সংখ্যা ২৪,৬১,১৯০। এখনও পর্যন্ত মৃত্যু হয়েছে ৪৮,০৪০ জনের। এমনকি প্রধানমন্ত্রীর মন্ত্রিসভার ৪ জন সদস্য এই মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাই দেশজুড়ে আতঙ্ক সৃষ্টি হয়েছে।

Related Articles