কলকাতানিউজ

প্রেমিকার সঙ্গে বিয়ে, বউভাতের সকালেই মৃত্যু বরের

Advertisement
Advertisement

দীর্ঘ সম্পর্কের পর অবশেষে চার হাত এক হয়৷ গত বুধবার ধুমধাম করে বিয়ে হয়। বিয়ের পর বউভাতের পালা। সেই অনুযায়ী সারা ছিল সমস্ত প্রস্তুতিও। প্রীতিভোজ হওয়ার কথা ছিল টানা দুদিন ধরে। মাঠ জুড়ে বাঁধা হয়েছিল বিশাল প্যান্ডেল। কিন্তু তার আগেই হঠাৎই ছন্দপতন। আচমকা মৃত্যু হল বরের। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে শনিবার কোলকাতার বাঘাযতীন এলাকায়। রোগ ভোগের কারণে স্বাভাবিক মৃত্যুর দাবি করলেও ঘটনাকে ঘিরে রয়েছে বিতর্ক। উঠেছে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগও।

জানা গিয়েছে, শনিবার ভোরে হঠাৎ শরীর খারাপ করে ওই যুবকের। দ্রুত তাঁকে নিয়ে যাওয়া হয় পিয়ারলেস হাসপাতালে। সেখানেই মৃত বলে ঘোষণা করা হয় বছর ২৫ এর যুবক নীলাদ্রি চক্রবর্তীকে।

এদিকে, ঘটনাকে ঘিরে উঠেছে প্রশ্ন। উঠেছে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার মত গুরুতর অভিযোগও। পুলিশের দাবি এই ঘটনার মধ্যে অস্বাভাবিকতার কিছু নেই। অসুস্থতার জেরেই স্বাভাবিক মৃত্যু হয়েছে নীলাদ্রির। পুলিশের এহেন দাবি মানতে নারাজ মৃত যুবকের বাড়ির লোকজন। তাদের অভিযোগ এই ঘটনার পিছনে রয়েছে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার মত ঘটনা। তারা বিষয়টিকে লঘু করে ভাবতে নারাজ।

জানা গিয়েছে, নীলাদ্রি বাঘাযতীন এলাকার তৃণমূল কাউন্সিলর নিশীথ চক্রবর্তীর ছেলে। নীলাদ্রির প্রেমবিবাহই সম্পন্ন হয়েছিল গত বুধবার। কাউন্সিলরের ছেলের বিয়ে বলে স্বাভাবিক ভাবেই আমন্ত্রিত অতিথির সংখ্যা ছিল অনেক। আয়োজনেও কোনও খামতি ছিল না। শনি ও রবিবার দু’‌দিন ধরে বউভাতের সিদ্ধান্ত নেওয়া হয়। সব ঠিকঠাকভাবে চলছিল। কিন্তু বউভাতের আগেই নীলাদ্রির এই আকস্মিক মৃত্যুতে পরিবার, আত্মীয়স্বজন ও বন্ধুমহলে নেমে এসেছে শোকের ছায়া।

Related Articles