দেশনিউজ

নিরীহ ডলফিনকে টেনে ধরে কুপিয়ে হত্যা, ভিডিও ভাইরাল হতেই উত্তাল সোশ্যাল মিডিয়া

Advertisement
Advertisement

আবার নির্মম ঘটনার সাক্ষী যোগী রাজ্য। পাশবিক বললেও কমই বলা হয়। উত্তরপ্রদেশে কয়েকজন যুবক পিটিয়ে মারল এক বিরল প্রজাতির ডলফিনকে। যোগী রাজ্যের প্রতাপগড়ের এই নির্মম দৃশ্য সোশ্যাল মিডিয়ায় সামনে আসতেই তোলপাড় রাজ্য।

টুইট করে পুলিশের তরফে জানানো হয়েছে, গত ৩১ ডিসেম্বর ওই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের প্রতাপগড়ে। গ্রেফতার করা হয়েছে ঘটনায় জড়িত ৩ যুবককে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া ওই ভিডিওতে দেখা যায়, কয়েকজন যুবক লাঠি, রড, কুড়ুল নিয়ে নির্মমভাবে পিটিয়ে চলেছে একটি বড়সড় ডলফিনকে। জল কম থাকায় ক্যানেলে আটকে পড়ে ওই বিরল প্রতাজির ওই ডলফিনটি। অনেকে চিৎকার করে থামতে বললেও একের পর এক লাঠির আঘাত, কুড়ুলের কোপ পড়তে থাকে ডলফিনটির উপরে। ডলফিনটির শরীর গভীর ক্ষত তৈরি হলেও থামেনি যুবকরা।

পুলিশ ও বন দফতরের কর্মীরা খবর পেয়েই দ্রুত ছুটে যায় ওই এলাকায়। ততক্ষণে সব শেষ। ময়নাতদন্তের জন্য তাঁরা মৃত ডলফিনটিকে পাঠিয়ে দেন। তবে গোপনে ছিল গোটা ঘটনাটি। আজ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় ওই ঘটনার একটি ভিডিও ক্লিপ। পুলিশি তদন্তে কেউ মুখ না খুললেও, পরে ওই ভাইরাল হওয়া ভিডিওটি দেখে পুলিশ পাকড়াও করে অভিযুক্তদের।

Related Articles