নিউজবিনোদন

Assets of Allu Arjun: কত কোটি টাকার মালিক সুপারস্টার আল্লু অর্জুন? জেনে নিন

বর্তমানে কত টাকা পারিশ্রমিক নিচ্ছেন আল্লু অর্জুন? শুনলে চমকে যাবেন

Advertisement
Advertisement

দক্ষিণ ভারতের প্রথম সারির অভিনেতাদের মধ্যে অন্যতম জনপ্রিয় হলেন আল্লু অর্জুন (Assets of Allu Arjun)। যিনি তাঁর অভিনয় দক্ষতা দিয়ে বহু ভক্তদের মন জয় করে নিয়েছেন। ২০২১ সালে মুক্তিপ্রাপ্ত ‘পুষ্পা’ ছবির মধ্যে দিয়ে আল্লু অর্জুন প্যান ইন্ডিয়া অভিনেতা হয়ে ওঠেন। গতকাল এই অভিনেতা ন্যাশনাল অ্যায়ার্ডে ভূষিত হলেন। জানেন কী আল্লু অর্জুন কত টাকার মালিক? তাঁর যে বিলাস বহুল বাংলো রয়েছে, তার দামই বা কত?

আগে থেকেই দক্ষিণী ছবিটি ঝড় তুলেছিলেন অভিনেতা (Assets of Allu Arjun)। তবে ‘পুষ্পা’ ছবি মুক্তির পর তাঁর জনপ্রিয়তা আরো বৃদ্ধি পেয়েছে। একই সাথে অভিনেতার পারিশ্রমিকও বৃদ্ধি পেয়েছে। সূত্র মারফত খবর, আগে আল্লু অর্জুন এক একটি ছবিতে অভিনয় করার জন্য ৩৫ থেকে ৪০ কোটি টাকা করে পারিশ্রমিক নিতেন। এমনকি ‘পুষ্পা’ ছবির জন্যও তিনি ৩৫ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছিলেন।

তবে এখন তাঁর পারিশ্রমিক দ্বিগুন হয়েছে। তথ্য অনুসারে বর্তমানে ছবি করার জন্য অভিনেতা (Assets of Allu Arjun) ৮৫ কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন। আবার অনেকে বলছেন ৮৫ নয় বরং তাঁর পারিশ্রমিক দাঁড়িয়েছে ১০০ কোটিতে। আগামী বছরের ১৫ই আগস্ট মুক্তি পাবে ‘পুষ্পা ২’ ছবিটিও। এই ছবির জন্য তিনি ৮৫ কোটি টাকা নিচ্ছেন বলে শোনা যাচ্ছে।

যদি অভিনেতার (Assets of Allu Arjun) সম্পত্তির কথা বলি, তাহলে তিনি ৪৫০ কোটি টাকার মালিক। এছাড়া তাঁর বাবার মোট ১৫০ কোটি টাকার সম্পত্তি রয়েছে। অভিনয় ছাড়াও আল্লু অর্জুন বিজ্ঞাপন করেও আয় করেন। তিনি ১২টি ব্র্যান্ডে অ্যাম্বাসাডর। প্রত্যেকটি বিজ্ঞাপন করার জন্য তিনি ১০ কোটি টাকা করে নিয়ে থাকেন। তাঁর বার্ষিক আয় ৯০ কোটি টাকা। অভিনেতার একটি বিলাস বহুল বাংলোও রয়েছে। যার দাম ১০০ কোটি টাকা।

Related Articles