বিনোদন

সুশান্তের মামলায় কাঁদের গ্রেফতার করা হবে? স্পষ্ট জানালো CBI

সুশান্ত মৃত্যু কান্ডের রহস্য ফাঁস করতে ময়দানে নামার ছাড়পত্র পেয়েছে সিবিআই। সুশান্ত মৃত্যু কান্ডের আসল কারণ জানতে চায় সকলে। অভিনেতা আত্মহত্যা করেছেন নাকি তাকে খুন করা হয়েছে সে বিষয়ে সকলের মনেই তৈরি হয়েছে হাজারো প্রশ্ন। এরই মাঝে বৃহস্পতিবার মুম্বাই পৌঁছেছে সিবিআই এর গঠিত স্পেশাল ইনভেস্টিগেশন টিম। আর সুশান্ত মামলায় গ্রেফতারের বিষয়ে মুখ খুলল সিবিআই।

ইতিমধ্যেই সুপ্রিম কোর্ট স্পষ্ট করে জানিয়ে দিয়েছে সুশান্ত মৃত্যু মামলা তদন্ত করবার পূর্ণ জুরিসডিকশন ছিল পাটনা পুলিশের কাছে। এই মামলার এফআইআর দায়ের করবার বিহার সরকারেরও পূর্ণ অধিকার রয়েছে, এমনকি অধিকার রয়েছে এই মামলার সিবিআই তদন্তের সুপারিশ সিবিআইয়ের হাতে দেওয়ার। আর এরপরেই সুশান্ত মৃত্যু কান্ডের রহস্য ফাঁস করতে ময়দানে নেমে পড়ে সিবিআই।

নতুন করে সুশান্ত মৃত্যু কাণ্ডের তদন্তে নামার পর সিবিআই স্পষ্ট জানায়, এই মৃত্যু কাণ্ডে তদন্তের জন্য গঠিত টিম সুশান্তের বান্দ্রার ফ্ল্যাটে গিয়ে ক্রাইম সিন পুনরায় পর্যালোচনা করবে। ঘটনাস্থলে মুম্বই পুলিশের যে দলটি আগে পৌঁছেছিল, জিজ্ঞাসাবাদ করা হবে তাদের প্রত্যেককেও। পাশাপাশি সিবিআই সেই সমস্ত লোকজনকেও পুনরায় জিজ্ঞাসাবাদ করবে যাদের ইতিমধ্যে মুম্বই পুলিশ জিজ্ঞাসাবাদ করে ফেলেছে। যতক্ষণ না মৃত্যুর সঙ্গে যুক্ত কোনো অভিযুক্ত সম্পর্কে তাদের হাতে উপযুক্ত কোনও প্রমাণ আসছে ততক্ষণ সিবিআই কাউকেই গ্রেফতার করবে না।

প্রসঙ্গত, গত ১৪ জুন বান্দ্রায় নিজের ফ্ল্যাট থেকেই উদ্ধার হয় সুশান্ত সিং রাজপুতের নিথর দেহ। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান আত্মহত্যা করেছিল অভিনেতা। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টেও সেই কথাই বলা হয়েছিল। কিন্তু সুশান্ত আত্মহত্যা করেছেন তা মানতে নারাজ সুশান্তের বাবা সহ অনুরাগীরা। এরপরই মুম্বাই পুলিশের তরফে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় তদন্তের জন্য অভিনেতার পরিচিত অনেকেই জেরা করে। তলব করা হয়েছিল তার বান্ধবী রিয়া চক্রবর্তী-সহ একাধিক জনকে জেরা করা হয়েছে।

Tags

Related Articles

Close