নিউজবিনোদন

Aparajita addyu: ব্যস্ততার মাঝে নিজের পাড়ার দুর্গা মণ্ডপ ঘুরে দেখলেন অপরাজিতা আঢ্য!

অভিনেত্রীর পাড়ার পুজোয় এবারের থিম কী? জেনে নিন

Advertisement
Advertisement

দুর্গাপুজোর আমেজ শুরু হয়ে গেছে। কলকাতা তিলোত্তমা সহ সারা বাংলা সেজে উঠেছে আলোর সাজে। পুজোর গন্ধ ছড়িয়ে পড়েছে তারকাদের মধ্যে। পুজো আসলেই তারকাদের চাপ কিছুটা বেড়ে যায়। কারণ নানা জিনিসের বিজ্ঞাপন থেকে শুরু করে থাকে পুজো উদ্বোধনের কাজ। আর এরই মাঝে পুজোর কয়েকটা দিন নিজের মতো করে সময় কাটান তারকারা (Aparajita addyu)।

চলতি বছরের পুজোতে এক গুচ্ছ পুজো উদ্বোধন করলেন সকলের প্রিয় লক্ষী কাকিমা তথা অপরাজিতা আঢ্য (Aparajita addyu)। সমস্ত কাজ সেরে এবার নিজের মতো করে সময় কাটানোর পালা। সেজন্য বন্ধুদের সঙ্গে নিজের পাড়ার পুজোয় বেশ কিছুটা সময় কাটালেন অভিনেত্রী। অভিনেত্রীর পাড়ার পুজো বলতে বোঝায় বেহাল চৌরাস্তায় জাগরণী ক্লাবের দুর্গা পুজো। ব্যস্ততা কাটিয়ে এই পাড়ার পুজোতেই কিছুটা সময় কাটালেন অভিনেত্রী।

অভিনেত্রীর (Aparajita addyu) পাড়ায় এই পুজো বহু পুরানো। এদিন তিনি নিজেই জাগরনী ক্লাবের পুজো মণ্ডপ ঘুরে দেখালেন। এই পুজোকে ঘিরে অনেক স্মৃতি রয়েছে অভিনেত্রীর মধ্যে। অভিনেত্রী জানিয়েছেন, ছোট বেলায় তিনি ও তাঁর বন্ধুবন্ধুবান্ধব মিলিত ভাবে এই পুজোর সূচনা করেছিলেন। এবারের পুজোর থিম কী হয়েছে? মণ্ডপ কিভাবে সাজানো হয়েছে সবটা ঘুরে দেখালেন তিনি।

জাগরণী ক্লাবের এবারের দুর্গা পুজোর থিম নন্দলাল বসুর সহজপাঠ। সহজ পাঠের বিভিন্ন চিত্র মণ্ডপে তুলে ধরা হয়েছে। আর এত সুন্দর মণ্ডপ যিনি তৈরি করেছেন তিনি হলেন শিল্পী রাজু। অভিনেত্রী অপরাজিতা আঢ্য (Aparajita addyu) জানিয়েছেন, “ওঁর কাজটা আমার খুব পছন্দ হয়েছে। এখনও আল্পনা দেওয়ার কাজ চলছে। এখানে কবিগুরুর ছবিও রয়েছে। প্রতিবার শিল্পীদের সঙ্গে আমার বচসা হয়। তবে এবার একেবারে আমার মনের হয়েছে। আমরাই এই পুজো প্রথম শুরু করেছিলাম।”

Related Articles