নিউজবিনোদন

Anirban Madhurima Divorce Rumour: বিয়ের তিন বছরের মাথাতেই বিচ্ছেদের সুর অনির্বান-মধুরিমার!

স্ত্রী মধুরিমার সঙ্গে দূরত্ব বাড়ছে অনির্বানের, তবে কি তাঁদের বিচ্ছেদ হতে চলেছে?

Advertisement
Advertisement

বাংলা ফ্লিম ইন্ডাস্ট্রির অন্যতম সফল অভিনেতা হলেন অনির্বান ভট্টাচার্য (Anirban Madhurima Divorce Rumour)। তাঁর সম্পর্কে আলাদা ভাবে পরিচয়ের দরকার পড়ে না বাঙালি দর্শকদের কাজে। তাঁর অভিনয় দক্ষতা দিয়ে বহুবার মানুষের মন জয় করেছেন। শুধু তাই নয়, বাস্তব জীবনেও তিনি খুব ভালো মনের মানুষ। ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেতা হয়েও কখনো কোনো অভিনেত্রীকে জীবন সঙ্গিনী হিসাবে বেঁচে নেননি তিনি। বরং নিজের জীবন সঙ্গিনী করেছেন বান্ধবীকে।

ফিল্ম ইন্ডাস্ট্রিতে আসার আগে থিয়েটারের সঙ্গে যুক্ত ছিলেন অনির্বান (Anirban Madhurima Divorce Rumour)। আজও সিনেমার পাশাপাশি থিয়েটার করেন। শুধু অভিনয় নয় নির্দেশনা বা পরিচালনার কাজও তিনি করেছেন। সে কাজেও তিনি সমান সফলতা লাভ করতে পেরেছেন। যাইহোক এই থিয়েটারে যখন যুক্ত ছিলেন, তাঁর বন্ধুত্ব হয়েছিল মধুরিমার সঙ্গে। তারপর হটাৎ করেই তাঁরা বিয়ে করে নেন।

দেখতে দেখতে অনির্বান ও মধুরিমার বিবাহিত জীবন তিন বছরে পা দিল। তবে এরই মাঝে শোনা যাচ্ছে, স্ত্রী মধুরিমার সঙ্গে নাকি দূরত্ব বাড়ছে অনির্বানের (Anirban Madhurima Divorce Rumour)। নিজের পছন্দ করা সঙ্গীকে বিয়ে করেও বিচ্ছেদের সুর। এ নিয়েই টলি পাড়ায় শুরু হয়েছে বিতর্ক। টলি পাড়ার একাধিক মানুষ অনির্বান-মধুরিমার দূরত্ব আঁচ করতে পারছেন।

যদিও এ বিষয়ে অনুষ্ঠানিক ভাবে কেউই কিছু লেখেননি বা ঘোষণা করেননি। মধুরিমার কাছ থেকে এ বিষয়ে কোনো কিছু জানা যায়নি (Anirban Madhurima Divorce Rumour)। অনির্বানকে এ বিষয়ে যতবার জিজ্ঞাসা করা হয়েছে, তিনি এড়িয়ে গিয়েছেন। আর অনির্বানের কিছু না বলাই অনেক কিছু বলে দিচ্ছে। যদিও তাদের মধ্যে সত্যিই দূরত্ব বাড়ছে কিনা কিংবা তারা বিচ্ছেদের সিন্ধান্ত নিচ্ছেন কিনা তা সময় এলেই জানা যাবে।

Related Articles