Featuredনিউজ

Amazon great indian festival: ৮ই অক্টোবর থেকে শুরু অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল! থাকছে ৭৫ শতাংশ পর্যন্ত ছাড়

iPhone 15 সহ অন্যান্য স্মার্টফোনে মিলবে আকর্ষণীয় ছাড়

Advertisement
Advertisement

উৎসবের মরশুম শুরু হয়ে গিয়েছে। পশ্চিমবঙ্গ তথা ভারতে জুড়ে চলবে নবরাত্রি, দুর্গা পূজা কিংবা দিওয়ালির মতো উৎসব। আর এই আনন্দের উৎসবে কেনা কাটা হবে না সেটা কি হতে পারে? এই উপলক্ষ্যে ফ্লিপকার্ট, অ্যামাজনের মতো সাইটে খুব শীঘ্রই ফেস্টিভ্যাল সেল শুরু হবে। আজ কথা বলবো অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল (Amazon great indian festival) সম্পর্কে। কবে থেকে শুরু হচ্ছে অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল? কোন জিনিসের উপর কত ছাড় মিলবে? জানুন বিস্তারিত।

প্রতিবছর উৎসবের সময় অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল (Amazon great indian festival) শুরু করে। অ্যামাজন সারাবছর অনেক বার সেল আনে। তবে অ্যামাজনের এটি বছরের সবচেয়ে বড় সেল। যেখানে বিভিন্ন জিনিসের উপর পাওয়া যায় আকর্ষণীয় ছাড় মেলে। খুবই কম দামে স্মার্টফোন থেকে শুরু করে পোশাক, গ্যাজেট ইত্যাদি পেয়ে যাবেন এই সেলে। মানুষ অ্যামাজনের এই সেলের জন্য সারাবছর ধরে অপেক্ষা করে।

এই বছরও কবে থেকে এই সেল শুরু হবে, তা নিয়ে অনেকের মধ্যে প্রশ্ন তৈরি হয়েছিল। কারণ গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলের (Amazon great indian festival) সম্পর্কে আগে অফিসিয়াল ভাবে কোনো তারিখ দেওয়া হয়নি। তবে এবার অ্যামাজনের পক্ষ থেকে গ্রেট ইন্ডিয়ান সেলের তারিখ ঘোষণা করা হয়েছে। আগামীকাল অর্থাৎ ৭ই অক্টোবর থেকে এই সেল শুরু হবে। অ্যামাজনের প্রাইম মেম্বাররা আজ থেকেই এই সেলের সুবিধা নিতে পারছে।

যে কোনো কোম্পানির মোবাইলের উপর থাকবে ৪০ শতাংশ ছাড়। যেখানে আপনি ১০০০ টাকা মূল্যের ফোন পেয়ে যাবেন ৬০০ টাকায়। অন্যদিকে আলেক্সা, ফায়ার টিভি সহ অন্যান্য গ্যাজেটের উপর থাকবে ৫৫ শতাংশ ছাড়। কিচেনের জিনিস পত্রের উপর ৭০ শতাংশ ছাড় মিলবে। টিভি, ল্যাপটপ থেকে শুরু করে স্মার্ট ওয়াচের উপর পাওয়া যাবে ৭৫ শতাংশ ছাড়। এই সেলে আইফোনের লেটেস্ট সিরিজ গুলিও কম দামে পাবেন। এছাড়া এই সেলে (Amazon great indian festival) এসবিআই ব্যাংকিং এর মাধ্যমে কেনাকাটার উপর থাকছে ১০ শতাংশ ছাড়।

Related Articles