নিউজবিনোদন

Sohini Sarkar: সোহিনীর প্রেম নিয়ে গুঞ্জন! নতুন করে লিভ ইন সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী

একাধিক লিভ ইন সম্পর্কে থাকলেও স্থায়ী হয়নি একটিও, আবারও নতুন প্রেমের সম্পর্কে জড়ালেন অভিনেত্রী?

Advertisement
Advertisement

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন সোহিনী সরকার (Sohini Sarkar)। ধারাবাহিক থেকে শুরু করে বহু বাংলা সিনেমায় কাজ করেছেন তিনি। এই অভিনেত্রী নিজের জীবনকে নিজের মতো গুছিয়ে নিয়েছেন। অভিনেত্রী বরাবর স্বাধীন ভাবেই থাকতে পছন্দ করেন। বহু বার তাঁকে প্রেমের সম্পর্কে জড়াতে দেখা গিয়েছে। যদিও তার কোনোটাই স্থায়ী হয়নি। এবার আরো একবার তাঁর প্রেম নিয়ে গুঞ্জন শুরু হয়েছে টলিউডের অন্দরে।

কিছুদিন আগেই অভিনেত্রী তৃনার সঙ্গে ঝামেলার কারণে খবরের শিরোনামে ছিলেন সোহিনী (Sohini Sarkar)। আর এই বিবাদ মিটতে না মিটতে আরো একবার খবরের শিরোনাম দখল করলেন অভিনেত্রী। জানা যাচ্ছে গায়ক, শোভন গাঙ্গুলির সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন সোহিনী। আর এ নিয়েই শুরু হয়েছে গুঞ্জন। যদিও এ বিষয়ে এখনো স্পষ্ট ভাবে কিছুই জানা যায়নি। তবে এটাই প্রথম প্রেম নয়। এর আগে একাধিকবার প্রেমের সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী।

সর্বপ্রথম অভিনেত্রী সোহিনী (Sohini Sarkar) এক পাঞ্জাবি গায়কের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন। এ কথা অভিনেত্রী নিজেই প্রকাশ্যে বলেছিলেন। তাঁদের মধ্যে লিভইন সম্পর্ক ছিল। এ বিষয়ে অভিনেত্রী জানিয়েছিলেন, ‘একসময় লিভ টুগেদার করেছি। সেটাও কিছুটা বিয়ের মতোই ছিল। বড়লোকের পাঞ্জাবি এক ছেলের সঙ্গে। গানটান গাইত।’ যদিও এ সম্পর্ক পরিণতি পায়নি। পরবর্তীতে তাঁর নাম জড়িয়ে ছিল অভিনেতা অনির্বান ভট্টাচার্যের সঙ্গে। তবে এই ক্ষেত্রেও মাঝ পথেই থেমে যায় সম্পর্ক।

অনির্বান ভট্টাচার্যের পর অভিনেত্রী মডেল রণজয় বিষ্ণুর সঙ্গে সম্পর্ক শুরু করেন। লোকডাউনের সময় তাঁরা লিভ ইন সম্পর্কেও থেকেছেন। এই বছরের শুরুতেই এই সম্পর্কও ভেঙে গিয়েছে। রণজয়ের পর নতুন করে গায়ক শোভন গাঙ্গুলির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন সোহিনী (Sohini Sarkar)। ‘২২ শ্রাবণ’ অনুষ্ঠানে একসঙ্গে প্রথম কাছে আসেন। এর পর থেকেই শুরু হয় গুঞ্জন। শোভনের সোহিনীর মায়ের জন্মদিনে উপস্থিত থাকা সেই গুঞ্জন ঘি ঢালার মতো কাজ করেছে। যদিও এ বিষয়ে দুজনের কেউই মুখ খোলেনি।

Related Articles