নিউজরাজ্য

সোনাগাছির পুজো মন্ডপ স্যানিটাইজ করে ঢাক বাজালেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী মদন মিত্র

নীলমণি মিত্র রোডের সোনাগাছির দুর্বার মহিলা সমন্বয় কমিটির পুজোয় ঢাক বাজালেন ও গান গাইলেন মদন মিত্র।

Advertisement
Advertisement

বাংলায় পুজো শুরু হয়ে গিয়েছে। করোনা কালে কিছুটা হলেও ফিকে হয়েছে বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপূজা। তবে আজ থেকেই বিভিন্ন মণ্ডপে উদ্বোধন শুরু হয়ে গিয়েছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও আজ পুজোর উদ্বোধন করেছেন। আর এবার তৃনমূলের আরেক হেভিওয়েট নেতা তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী মদন মিত্র পুজো উদ্বোধন করলেন। তবে বর্তমানে তিনি রাজনীতি থেকে অনেকটাই দূরে রয়েছেন। বর্তমানে তিনি কোনো পদে নেই।

এবার নীলমণি মিত্র রোডের সোনাগাছির দুর্বার মহিলা সমন্বয় কমিটির পুজোয় ঢাক বাজালেন ও গান গাইলেন মদন মিত্র। তবে এখন তিনি রাজনীতির সাথে যুক্ত না হলেও তাঁর আগের সেই স্টাইল এখনও বিরাজমান। এই এলাকার পুজো এই করোনাকালেও বদলায়নি। এই পাড়ার মাটি কাঠামোয় ফেলে শুরু হয় কুমারটুলির প্রতিমা তৈরির কাজ। এই নির্দেশ দেওয়া আছে শাস্ত্রে। আর আজ এই পুজোর সভাপতি হিসেবে পাড়ায় পা রাখেন মদন মিত্র।

তবে এই করোনা পরিস্থিতির জন্য সবার আগে তিনি নিজের হাতে গোটা পাড়া স্যানিটাইজ করেন। এই অনুষ্ঠানে সঙ্গী ছিলেন অভিনেত্রী পাপিয়া অধিকারী এবং বাংলা সিরিয়ালের পরিচিত মুখ কৃষ্ণকলি শ্রীময়ী। আর এরপর মায়ের নাম করে ঢাক বাজিয়ে জয়ধ্বনি করেছে। আর তারপর সবার শেষে গানও গেয়েছেন। আজ খুব ফুরফুরে মেজাজে ছিলেন মদন মিত্র।

Related Articles