নিউজবিনোদন

Rupanjana Mitra: হবু বরের সঙ্গে ধনুচি নাচে মেতে উঠলেন পর্দার লাবণ্য সেনগুপ্ত

আগামী ডিসেম্বরেই চার হাত এক করতে চলেছেন রাতুল-রুপাঞ্জনা

Advertisement
Advertisement

গতকাল বিজয়া দশমীতে মায়ের বিদায় হলো। আরো একটা বছরের অপেক্ষা। আর গত কাল মায়ের ভাসানের আগে মেতে উঠেছিল মানুষ। সিঁদুর খেলা, ধনুচি নাচে নেচে উঠেছিল সাধারণ মানুষ থেকে শুরু করে তারকারাও। বাদ যায়নি ‘অনুরাগের ছোঁয়া’-র লাবণ্য সেনগুপ্ত তথা অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র (Rupanjana Mitra)। এবারের পুজোয় গতকাল হবু বরের সঙ্গে বিজয়া দশমী কাটালেন অভিনেত্রী।

দীঘদিন ধরে প্রেম করে আসছেন পরিচালক রাতুল বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে। এবারের পুজোর কয়েকটি দিন প্রেমিকের সঙ্গে কাটালেন অভিনেত্রী (Rupanjana Mitra)। প্রেমিকের সঙ্গে কাটানো এই মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে শেয়ারও করলেন তিনি। গত নবমীর রাতেও প্রেমিকের সঙ্গে অভিনেত্রী রূপাঞ্জনা ধনুচি নাচে নেচে উঠেছিলেন। এই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

ছবিতে সবুজ রঙের শাড়ি পরে ছিলেন অভিনেত্রী রুপাঞ্জনা (Rupanjana Mitra)। পাশে প্রেমিক রাতুলকে হলুদ পাঞ্জাবিতে দেখা গিয়েছে। ধনুচি নাচে হবু বউকে দারুণ ভাবে সঙ্গ দিলেন রাতুল। তবে এ বছর অভিনেত্রী ও তাঁর হবু বর কলকাতা শহর নয়, বরং শহর থেকে দূরে গিয়ে পুজো কাটিয়েছেন। এ বছর তাঁরা ঝাড়গ্রামে গিয়ে পুজো কাটিয়েছেন। অষ্টমীর সন্ধাতেও দুজনকে একসাথে দেখা গিয়েছিল।

প্রসঙ্গত, অভিনেত্রী রুপাঞ্জনার (Rupanjana Mitra) থেকে তাঁর প্রেমিক প্রায় ৬ বছরের ছোট। প্রেমের ক্ষেত্রে বয়স যে কোনো ব্যাপার না, তা প্রমাণ করেছেন এই জুটি। এই জুটির অনেক আগেই আংটি বদল সেরে ফেলেছেন। জানা যাচ্ছে, আগামী ডিসেম্বরেই এই সেলেব জুটি চার হাত এক করতে চলেছেন। যদিও এর আগেও ২০০৭ সালে রিজাউল হককের সঙ্গে বিয়ে সেরে ছিলেন অভিনেত্রী। তাঁদের একটি ছেলেও রয়েছে। যদিও তাঁদের এই সম্পর্ক টেকেনি। রিজাউল হককের সঙ্গে বিচ্ছেদের ৬ বছরের মাথায় আবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী।

Related Articles