অফবিটনিউজ

করোনা বদলে দিলো ভাগ্য, এক রাতে ৫ কোটির মালিক দুঃখী দম্পতি

চলতি বছর করোনা কাঁটায় নাজেহাল গোটা দেশ তথা বিশ্ব। অদৃশ্য অজানা ভাইরাস করোনার জেরে অনেকের পকেটেই ধরেছে টান। কিভাবে চড়বে হাঁড়ি সেই চিন্তাতেই অনেকের রাতের ঘুম উড়েছে। এরই মাঝে বর্তমানের করোনা পরিস্থিতিতেই কোটিপতি হলেন এক দম্পতি। কিন্তু এই করোনা মহামারী পরিস্থিতিতে কীভাবে সম্ভব-তা?

কথায় বলে ‘ভগবান যাব দেতা হে ছাপ্পড় ফারকে দেতাহে’। আর এই দম্পতির ক্ষেত্রেও ঠিক তাই হলো। এক লটারি পাল্টে দিলো ভাগ্য। ইউরোপে ঘুরতে যাওয়া বাতিল হতেই প্রায় পাঁচ কোটি জিতলেন ভাগ্যবান ওই দম্পতি।

আসল ব্যাপার হলো অস্ট্রেলিয়ার ওই দম্পতির ইউরোপে ঘুরতে যাওয়ার পরিকল্পনা ছিল। যদিও করোনার জেরে তা ভেস্তে যেতেই লটারিতে প্রায় পাঁচ কোটি টাকা জেতার সুযোগ পেলেন ওই দম্পতি। লটারির ফল বেরোতেই কেল্লাফতে। ২১ সেপ্টেম্বর লটারির ফল বের হয় ওই দম্পতির, নম্বর মিলাতেই তারা দেখেন সাত লাখ মার্কিন ডলার জিতে গিয়েছেন ওই দম্পতি। যা ভারতীয় মুদ্রায় পাঁচ কোটি ১৭ লাখ টাকা।

লটারি জেতার পর নাম প্রকাশে অনিচ্ছুক দক্ষিণ অস্ট্রেলিয়ার মরফেট ভ্যালির ওই দম্পতি সংবাদমাধ্যমকে জানায়, ২১ সেপ্টেম্বর সব দুঃখ আনন্দে বদলে যায় তাদের। তারা বহুদিন ধরেই পরিকল্পনা করেছিলেন ইউরোপ ঘুরতে যাওয়ার আর তার জন্য টাকাও জমিয়ে ফেলেন। কিন্তু করোনা দিল জল ঢেলে। হয়ে গেল ইউরোপ ট্রিপ বাতিল। যখন তাদের ইউরোপে থাকার কথা তানা করে তখন তারা গৃহবন্দী। ভারী মন খারাপ হয়ে যায় তাদের। তারা ভাবলেন ইউরোপ ট্রিপ যখন বাতিলই হয়েছে তাহলে দেখাই যাক না ভাগ্য কেমন। ভাবা মাত্রই কেটে ফেলেন একটি লটারির টিকিট। ব্যাস আর দেখে কে। লেগে গেলো নাম্বার আর হাতে গরম পেয়ে গেল পাঁচ কোটি ১৭ লাখ।

Tags

Related Articles

Close