নিউজরাজ্য

আমি না থাকলে কেউ ভালো থাকবে না, আরও কি কি বললেন মমতা

Advertisement
Advertisement

তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় আবারো তুলে আনলে এনআরসি প্রসঙ্গ। এদিন ভাঙ্গরে সভায় মমতা বন্দ্যোপাধ্যায় বললেন আমি এনআরসি হতে দিইনি, শুধু বাংলায় নয় প্রতিটি রাজ্যেই হিন্দু এবং মুসলমানরা ভালো আছেন তৃণমূলের জন্য। মমতা দাবি করেন তিনি না থাকলে কেউ ভালো থাকবে না।

যেখানে এনআরসির প্রসঙ্গ কে বিধানসভা ভোটের আগে কোনমতেই সামনে নিয়ে আসতে চাইছে না গেরুয়া শিবির সেখানেই মমতা বন্দ্যোপাধ্যায় নতুন হাতিয়ার হিসাবে এনআরসি কে আরো একবার তুলে আনলেন জনগণের সামনে। তিনি বললেন আমি রামকৃষ্ণ দেবের শিষ্য। ওরা ছদ্দবেশী দানব, ওরা বলে, হরেকৃষ্ণ হরি হরি, মহিলাদের নির্যাতন করি। বাংলাকে গুজরাট হতে দেব না। মমতা বন্দ্যোপাধ্যায় এদিন সপ্তম সুর চড়িয়ে বলেন গলায় দড়ি দেবো তাও গুজরাটকে বাংলায় শাসন করতে দেব না।

এদিন মমতা বন্দ্যোপাধ্যায় বক্তিতা রাখছিলেন ভাঙ্গড় কেন্দ্রে তবে এই ভাঙ্গড় কেন্দ্রতেই একসময় তৃনমূলের গোষ্ঠী কোন্দল ঘনীভূত হয়েছিল, তৃণমূলের পক্ষ থেকে প্রার্থী তালিকা ঘোষণার পর ভাঙ্গড় অঞ্চলের তৃণমূল নেতা আরাবুল ইসলাম ক্ষোভে ভেটে পড়েন, এমনকি ক্ষোভের বসে আরাবুলের ওপর দলের পার্টি অফিস ভাঙচুরের অভিযোগ পর্যন্ত ওঠে। তবে সে সব পেছনে ফেলে বর্তমানে সক্রিয়ভাবে দলের প্রচারে নেমেছেন আরাবুল। এমনকি এদিন মমতার সভাতেও তাকে সক্রিয়ভাবে দেখা যায়।

ভাঙ্গর নিয়ে অবশ্য মমতার অনেক পরিকল্পনা, এদিন তিনি সভাতে জানান অনেক ভাবনা চিন্তা করেই তিনি রেজাউল করিমকে ভাঙ্গড়ের প্রার্থী হিসেবে দাঁড় করিয়েছেন। রেজাউল চিকিত্সকদের একটি টিম নিয়ে দলে যোগ দিয়েছেন। ভাঙ্গরে তৈরি হবে হাসপাতাল যার জন্য ইতিমধ্যে জমি তৈরী আছে হাসপাতালের সম্পূর্ণ ভার রেজাউল এর উপর।

বিদ্যুৎ সাবস্টেশন নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন বিরোধীরা বারবার চেষ্টা করে গিয়েছে সমস্যা তৈরি করার, তবে পারেনি, বৈদ্যুতিক খুঁটি পোতা নিয়েও সমস্যা তৈরি করা হয়েছিল। তবে তা মিটে গিয়েছে, মমতা এদিন ভাঙ্গরে জনসভা তে দাঁড়িয়ে জানান ভাঙ্গরে তৈরি হবে ইংরেজি মাধ্যম স্কুল, বানতলায় বেশ কিছু চাকরি হয়েছে এবং পরবর্তীকালে আরো হবে বলে জানান মুখ্যমন্ত্রী। এদিন ভাঙ্গড় কে বাংলার মডেল হিসেবে আখ্যা দেন তৃণমূল সুপ্রিমো।

ভাঙ্গড় একটি সংখ্যালঘু অধ্যুষিত এলাকা সেই কারণে সংখ্যালঘু ভোটের কথা মাথায় রেখে এদিন মমতা বন্দ্যোপাধ্যায় পীরজাদা আব্বাস সিদ্দিকী কে কটাক্ষ করেন। আব্বাসকে গাদ্দার বলে আক্রমণ করেন তিনি। মমতা বলেন তিনি আব্বাস কি সম্মান করেন তবে আব্বাস একজন ছদ্দবেশী গাদ্দার। এদের ভোট দেবেন না। ভয় দেখালে ছবি তুলে রাখবে।

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles