নিউজবিনোদন

সুশান্তের মৃত্যু রহস্য এবার কাটাতে সালমান খানকে জিজ্ঞাসাবাদ? কি জানালো মুম্বাই পুলিশ

Advertisement
Advertisement

মৌমিতা সাহা: 14 ই জুন রবিবার দুপুরে জানা যায়, অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু সংবাদ। পুলিশ সূত্রে, তিনি গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয়েছেন এমনটাই জানা যায়। তবে নেটিজেন ও সুশান্ত ভক্তরা তা কোনোভাবেই মানতে রাজি নয় তাদের মতে তাকে ষড়যন্ত্র করে খুন করা হয়েছে এবং সুশান্ত ভক্তরা মনে করেন এর পেছনে বলিউড কিছু মাফিয়া রাই দায়ী।

আর তাই অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুরহস্য তদন্তে সুশান্ত ভক্তরা সোশ্যাল মিডিয়ায় অনেকরকম সমালোচনা এবং তর্ক বিতর্ক চালিয়ে যান, এবং যা এখনো ক্রমাগত। এই সমালোচনা প্রসঙ্গেই উঠে আসে অনেক অভিনেতা-অভিনেত্রী ও পরিচালকদের নাম। তবে এখনো পর্যন্ত মুম্বাই পুলিশ সুশান্তের পরিবার , বন্ধু-বান্ধব এবং পরিচালক মুকেশ ছাব্বা, সঞ্জয় লীলা ভানসালি, ও তার বান্ধবী রিয়া চক্রবর্তীর বয়ান রেকর্ড করেছেন।

তবে নেটদুনিয়ায় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু- রহস্যে আঙ্গুল উঠেছিল বলিউড অভিনেতা সালমান খানের উপর’ও। সুশান্ত ভক্তরা চাইছিলেন যে মুম্বাই পুলিশ এই অভিনেতা কেউ জিজ্ঞাসাবাদ করুক। তবে ডি এন এ এর একটি প্রতিবেদন অনুসারে জানা যায় যে, বান্দ্রা পুলিশ স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন যে সালমান খানকে কোনরকম জিজ্ঞাসাবাদ করা হবে না।কারণ তার প্রাক্তন ম্যানেজার রেশমা সেটিকে জিজ্ঞাসাবাদ করে এমন কোনো তথ্য জানা যায়নি যে সালমান খান কোন‌ও ভাবে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুরহস্যের সাথে জড়িত থাকতে পারে।

উপরন্তু অভিনেতা সালমান খান সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর তার পরিবারকে সমবেদনা জানিয়ে ছিলেন,
এবং বলেছিলেন,”আমার সমস্ত ভক্তদের কাছে অনুরোধ রইলো সুশান্তের ভক্তদের পাশে দাঁড়াবার জন্য, আপনারা যে ভাষা ব্যবহার করা উচিত নয় সেই ভাষা দয়া করে ব্যবহার করবেন না এবং বিষয়গুলো বোঝার চেষ্টা করবেন। প্রিয়জনের হারিয়ে যাওয়া অত্যন্ত বেদনাদায়ক তাই তার পরিবার ও ভক্তদের পাশে গিয়ে দাঁড়ান তাদের সহযোগিতা করুন এবং সমর্থন করুন”।

Sangbad Safar Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles