কলকাতানিউজলাইফস্টাইল

দুবাই থেকে ফিরে ঘরে লুকিয়ে কলকাতার এক যুবক! চিকিৎসার জন্য পাঠাতে গেলে পুলিশের সঙ্গে বসচা! ভাইরাল ভিডিও

Advertisement
Advertisement

প্রীতম দাস : বর্তমানে করোনা ভাইরাস এর থেকেও অধিক ভয়ানক হচ্ছে অসচেতনতা। লকডাউন এর পাশাপাশি আমরা ইতিমধ্যেই বহু মানুষের অসচেতনতার সাক্ষী প্রতিদিন। মানুষেরই অসচেতনতা শুধু তার নিজের জন্য নয় আরো 10 জনের পক্ষেও ভবিষ্যতে ঘাতক হতে পারে। এমনই এক বেনজির দুর্ভাগ্যজনক ঘটনার সাক্ষী থাকল সোদপুর সহ গোটা পশ্চিমবঙ্গ।

সোদপুর অমরাবতী বিদ্যালয়ের সামনে শাকম্ভরী আবাসনে কিছুদিন আগে দুবাই ফেরত এক যুবক গোপনে বর্তমান পরিস্থিতি সাপেক্ষে স্বাস্থ্য সংক্রান্ত সরকারি রীতি নীতি না মেনে বাড়িতে ফেরে। পাড়ার লোকেরা তার এই গোপন আগমনের ব্যাপারে জানতে পেরে পুলিশের কাছে অভিযোগ জানায়। অভিযোগ পাওয়ার ভিত্তিতে পুলিশ সেই ব্যক্তি কে পরীক্ষা-নিরীক্ষা করার জন্য নিয়ে যেতে চাইলে সে ব্যক্তি তাদের সাথে কোনরূপ সহযোগিতা না করে বরং তাদের সাথে দুর্ব্যবহার ও তর্কবিতর্ক শুরু করে দেয়।

ঘটনা চলাকালীন কোন এক ব্যক্তি এই ঘটনার ভিডিও করে ফেসবুকে পোস্ট করতেই ভাইরাল হয়ে যায়। এর সঙ্গে ওঠে নিন্দার ঝড়। সর্বশেষ পাওয়া খবর অনুযায়ী ওই ব্যক্তি এখনও নিজের বাড়িতেই রয়েছে। এই ধরনের অসচেতন ব্যক্তিদের বিরুদ্ধে প্রশাসন কঠিন থেকে কঠিনতম ব্যবস্থা নেয় তার জন্যে অনেকেই সোচ্চার হচ্ছে। রইল সেই ভাইরাল ভিডিও

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles