নিউজবিনোদন
Trending

ফেঁসে যাচ্ছে সারা আলি খান, মেয়েকে বাঁচাতে ময়দানে বাবা সইফ আলি খান

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু কাণ্ডে মাদক যোগে ইতিমধ্যে গ্রেফতার করা হয়েছে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী কে। আর এরপরেই রিয়া এনসিবির জেরার মুখে বলিউডে তাবড় তাবড় সেলেবদের নাম নিয়েছে যারা মাদকের সঙ্গে প্রত্যক্ষ পরোক্ষভাবে জড়িত। আর সেই মাদক কান্ডে নাম জড়িয়েছে সেইফ আলি খানের কন্যা সারা আলি খানেরও। এদিন এনসিবির জেরার মুখে সারা।

কানাঘুষো শোনা যায় সুশান্ত সিং রাজপুত এর সঙ্গে সারা আলি খানের একটা প্রেমের সম্পর্ক তৈরি হয়েছিল যা পরবর্তীকালে মর্যাদা পায়নি। তবে অনেকেই দাবি করেন সুশান্ত সারার সম্পর্কটা খাঁটি ছিল। কিন্তু এইসবের মাঝেই শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন সুশান্ত সিং রাজপুত। সুশান্তের মৃত্যুর পর থেকেই তোলপাড় বলিউড। সুশান্তের মৃত্যু তদন্তে নেমে খুলে গিয়েছে বলিউডের এক বন্ধ থাকা পর্দা। আর সেই তালিকায় নাম জড়িয়েছে সারা আলি খান থেকে শ্রদ্ধা কাপুর দীপিকা পাড়ুকোনের ও।

শনিবার সঠিক সময় মত এনসিবির দফতরে পৌঁছে যান সারা আলি খান। আর নিজের মেয়েকে বাঁচাতে এবার ময়দানে নামলেন সইফ আলি খান। সারার আইনি দিকগুলি নিজেই খতিয়ে দেখছেন সইফ। আজীবীদের সঙ্গে কথাও বলেছেন তিনি। অন্যদিকে এদিন এনসিবির দফতরেই পৌঁছান শ্রদ্ধা কাপুর।

পাশাপাশি এদিন এনসিবির জেরার মুখে পড়েন দীপিকা। ৯টা বেজে ৫০ মিনিট নাগাদ একটি ছোট গাড়িতে চেপে কোলাবায় এনসিবির সদর দফতরে আসেন দীপিকা।অভিনেত্রী তাজ হোটেল থেকে এনসিবির-র গেস্ট হাউসে হাজির হন বলে খবর। মনে করা হচ্ছে মূলত মিডিয়াকে এড়াতেই নিজের বাড়ি থেকে না এসে হোটেল থেকে এসেছেন অভিনেত্রী। অন্যদিকে শ্রদ্ধা কাপুর রোহন শ্রেষ্ঠার বাড়ি থেকে এনসিবির দফতরে আসেন। যদিও সারা তার নিজের বাড়ি থেকেই এসেছেন।

Tags

Related Articles

Close