দেশনিউজলাইফস্টাইল

করোনা রুখতে দেশবাসীর কাছে বিশেষ আর্জি নরেন্দ্র মোদীর!

Advertisement
Advertisement

মারণ ভাইরাস করোনা, নামটা শুনলেই আঁতকে উঠছে গোটা বিশ্বের মানুষ। দিন দিন বেড়েই চলেছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। ভারতে এইপর্য্ন্ত করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩২৪, মৃত্যু হয়েছে ৬ জনের। করোনার মোকাবিলায় বিশেষ পদক্ষেপ গ্রহণ করেছে কেন্দ্র সরকার। আজ ২২ শে মার্চ গোটা দেশজুড়ে ‘জনতা কার্ফু’ জারি করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। দেশজুড়ে ট্রেন চলাচল বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে।

বর্তমানে করোনার থাবায় সবচেয়ে বেশি বিপর্যস্ত ইতালি। গত ২৪ ঘন্টায় ইতালিতে মৃত্যু হয়েছে ৭৯৩ জনের। ভারতে করোনা মহামারীর রূপ নেওয়ার আগেই করোনার মোকাবিলায় দেশবাসীর কাছে বিশেষ আর্জি জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। দেশজুড়ে ‘জনতা কার্ফু’ জারি হওয়ার কিছু সময় আগে এক টুইট বার্তায় নরেন্দ্র মোদী বলেন, করোনার মোকাবিলায় বিপুল শক্তি প্রদান করবে এই কার্ফু। আসুন আমরা সকলেই অংশ হয় এই ‘জনতা কার্ফু’র।

দেশবাসীর কাছে আর্জি জানিয়েছেন তারা যেন এই কার্ফু মেনে নিজেদের বাড়িতেই থাকেন। তিনি আরো বলেন,’ করোনার মোকাবিলায় এখন আমরা যে পদক্ষেপগুলি গ্রহণ করবো সেগুলি ভবিষ্যতে আমাদের সাহায্য করবে। মোদীর ডাকে সাড়া দিয়েছে ভারতবাসী। আজ সকাল থেকেই নিজের ইচ্ছায় গৃহবন্দী হয়েছে কোটি কোটি দেশবাসী।

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles