বিনোদন

শুধু রিয়া নয়, বলিউডের এই অভিনেত্রীর সঙ্গেও সম্পর্কে জরিয়ে ছিলেন সুশান্ত! ফাঁস হল গোপন তথ্য

বলিউড চকলেট বয় সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই সামনে এসেছে নানান তথ্য। বহু অজানা তথ্য জানতে পেরেছে সুশান্ত অনুরাগীরা। অভিনেতার মৃত্যুর পর থেকে উঠেছিল স্বজনপোষণের অভিযোগও। প্রায় দু-মাস হতে চলল সুশান্ত হারা বলিউড কিন্তু আজও অভিনেতার কোনও ছবি থেকে ভিডিও ভাইরাল হলেই চোখে জল আসে অনুরাগীদের। এরই মাঝে এবার সামনে এল চাঞ্চল্যকর তথ্য। অভিনেত্রী সারা আলি খান ও সুশান্ত সিং রাজপুত নাকি ডুবে ছিলেন প্রেমে, গোপন তথ্য ফাঁস সুশান্তের বন্ধুর।

বলিউডের অনেকেরই সুশান্তের প্রতি প্রেম ছিল তা অজানা নেই কারুর, এবার সেই তালিকায় নাম জুড়ল সারা আলি খানের। যদিও সারা সুশান্তের প্রেমে পড়লেও সে কথা সরাসরি কখনও জানাননি অভিনেত্রী তবে সে কথা ফাঁস করলেন সুশান্তের বন্ধু স্যামুয়েল হাওকিপ। সম্প্রতি ইনস্টাগ্রামে এক পোস্টে স্যামুয়েল লেখেন ‘সারা আলি খান ও সুশান্ত সিং রাজপুত প্রেমে একবারে ডুবে ছিলেন ৷ আমার মনে আছে, কেদারনাথের প্রোমোশনের সময় ওরা দু’জনের কীভাবে প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন ৷ দুজনের সেই প্রেমের মধ্যে ছিল ইনোসেন্স, সম্মান৷ সুশান্ত ও সারার মধ্যে খুবই পিওর, খুবই সুন্দর সেই প্রেম ছিল’।

উল্লেখ্য, গত ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের নিজের বাড়ি থেকে উদ্ধার হয় তার নিথর দেহ। ময়নাতদন্ত রিপোর্ট বলেছিল আত্মহত্যা করেছেন অভিনেতা সুশান্ত, কিন্তু তা মানতে নারাজ সুশান্তের পরিবার। বহুবার সুশান্তের মৃত্যুর পর উঠেছে স্বজনপোষণের অভিযোগ। অন্যদিকে সুশান্ত সিং রাজপুতের বাবা অভিনেতার মৃত্যুর জন্য অভিনেত্রী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন।

অবশেষে বুধবার বিচারপতি হৃষিকেশ রায়ের সিঙ্গল বেঞ্চ খারিজ করে দিল সুশান্ত মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তীর পিটিশন। সুপ্রিম কোর্ট স্পষ্ট করে জানিয়ে দেয় সুশান্ত মৃত্যু মামলা তদন্ত করবার পূর্ণ জুরিসডিকশন ছিল পাটনা পুলিশের কাছে। এই মামলার এফআইআর দায়ের করবার বিহার সরকারেরও পূর্ণ অধিকার রয়েছে, এমনকি অধিকার রয়েছে এই মামলার সিবিআই তদন্তের সুপারিশ সিবিআইয়ের হাতে দেওয়ার। সুশান্ত মৃত্যু কান্ডের রহস্য ফাঁস করতে এবার ময়দানে নামার ছাড়পত্র পেল সিবিআই। সিবিআই জারি রাখবে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্ত সাফ জানিয়েছে সুপ্রিম কোর্ট।

Tags

Related Articles

Close