বিনোদন

প্রাক্তন প্রেমিক, রাজপুত্রকে উপহারের ডালি পাঠালেন মিমি, শুভেচ্ছায় ভরিয়ে দিলেন শুভশ্রী গাঙ্গুলি

টলিউড ইন্ডাস্ট্রির অন্দরমহল আগে সবসময়েই সরগরম থাকতো রাজ চক্রবর্তী ও মিমি চক্রবর্তীর মিষ্টি প্রেমের চর্চায়। যদিও সেই সব এখন অতীত। কারণ শুভশ্রীর সঙ্গে এখন সুখের সংসার পেতেছেন রাজ। তাদের বিয়ের বছর ঘুরতে ঘুরতেই রাজ-শুভশ্রীর কোল আলো করে এল ফুটফুটে পুত্র সন্তান। মা হয়েছেন রাজ ঘরনী শুভশ্রী। প্রাক্তন প্রেমিকের ছেলে হয়েছে বলে কথা আর তাই সব মান অভিমান ভুলে রাজ-শুভশ্রীর ছেলেকে উপহার দিলেন রাজ চক্রবর্তীর প্রাক্তন প্রেমিকা তারকা সাংসদ মিমি।

টলিপাড়ায় কান পাতলেই শোনা যায় রাজ চক্রবর্তী ও তারকা সংসদ মিমি চক্রবর্তীর সম্পর্কের কথা। যদিও তা স্বীকৃতি পায়না বিচ্ছেদ হয়ে যায় তাদের। এরপরেই শুভশ্রীকে বিয়ে করেন রাজ।শুভশ্রীর সঙ্গে রাজ নিজের সম্পর্কে আনুষ্ঠানিক সিলমোহর দেওয়ার পরেও দুই নায়িকার মধ্যে পারস্পরিক সৌজন্যমূলক সম্পর্ক বজায় রয়েছে পুরোমাত্রায়। কোনওরকম মন কষাকষি নয়, বরং একে অপরের কোনও সাফল্যে শুভেচ্ছা বার্তা জানাতে ভোলেন না দুজনেই।

বর্তমান রাজ শুভশ্রী দুই থেকে তিন হয়েছে। কারণ তাদের কোল জুড়ে এখন রয়েছে ছোট্ট যুবাণ, অর্থাৎ তাদের ছেলে।
আর তাই মান-অভিমান নয়, করেই বা কি হবে। সেই ভেবেই যুবানের জন্মের পরেই মিমি সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানান। আর এবার রাজ পুত্রের জন্য উপহার পাঠালেন মিমি। সেই ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেছেন রাজ ঘরণী শুভশ্রী।

মিমি একরত্তির জন্য পাঠিয়েছেন নীল রঙের জামা,টাওয়েল, একটা টেডি বিয়ার বেবি পাউডার, ক্রিম, খেলনা আরও অনেক কিছু। মিমির দেওয়া উপহার শুভশ্রী হাতে পেতেই ইনস্টাগ্রামে ছবি দিয়ে সেখানে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন- ‘যুবান বলছে খুব সুন্দর হয়েছে, থ্যাঙ্ক ইউ সো মাচ মিমি’।

১২ সেপ্টেম্বর রাজ ও শুভশ্রীর জীবনে আসে তাঁদের নবজাত পুত্র যুবান। শুভশ্রী নিজেই একরত্তির ছবি সহ টুইট করে জানিয়েছিলেন মা হওয়ার খবর। তাদের ছেলে জন্মের পর থেকেই সেলিব্রিটি হয়ে গিয়েছে। একরত্তির ফ্যান ফলোয়ার্স প্রচুর। সে কী করছে, কী খেলছে, কী পড়ছে তা জানার জন্য অনুরাগীরা মুখিয়ে থাকে কখন শুভশ্রী-রাজ তাদের ছোট্ট যুবানের কীর্তিকলাপের ভিডিও বা ছবি পোস্ট করবে তার অপেক্ষায়।

Tags

Related Articles

Close