নিউজবিনোদন

Pregnant Kajol: তৃতীয়বার অন্তঃসত্ত্বা কাজল! অজয়-ঘরণীর দিকে বিদ্রুপের তীর

সত্যিই কি গর্ভবতী অভিনেত্রী কাজল? সত্যতা জেনে নিন

Advertisement
Advertisement

বলিউডের তারকাদের নিয়ে সর্বদা জানতে আগ্রহী থাকেন ভক্তরা। এর জেরে মাঝে মধ্যেই নানা তারকা খবরের শিরোনামে উঠে আসেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়া জুড়ে চর্চার বিষয় হয়ে দাঁড়িয়ে অজয় দেবগন গৃহিণী তথা বলিউড অভিনেত্রী কাজল (Pregnant Kajol)। জল্পনা উঠেছে তিনি নাকি তৃতীয় বারের মতো মা হতে চলেছেন। সত্যি কি তাই? চলুন বিস্তারিত ভাবে জেনে নেওয়া যাক।

সম্প্রতি সোশ্যাল মিডিয়া জুড়ে এমটি ভিডিও বেশ ভাইরাল হচ্ছে। যেখানে অভিনেত্রী কাজলকে (Pregnant Kajol) দেখা যাচ্ছে। এই ভিডিও প্রকাশ্যে আসতেই অভিনেত্রীর বেবিস্পাম আবিষ্কার করেছে নেটিজেনরা। তারপরই অভিনেত্রীকে নিয়ে শুরু হয়েছে নানা সমালোচনা। আসলে অভিনেত্রী সম্প্রতি এক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন। সেই অনুষ্ঠানেই তিনি বডি হাগিং এক কালো রঙের পোশাক পড়েছিলেন। খোলা চুল ও হালকা মেকআপের সঙ্গে নজর কারা লুকে ধরা দিলেন অভিনেত্রী।

তবে ভিডিও সামনে আসতেই শুরু হয় জল্পনা কল্পনা। নেটিজেনদের চোখ যায় অভিনেত্রীর (Pregnant Kajol) পেটের দিকে। কারণ অভিনেত্রীর পেট কিছুটা ফোলা লাগছিল। এরপরই অভিনেত্রীর দিকে ধেয়ে আসে নানা কটূক্তি ও নেগেটিভ মন্তব্য। অনেকেই ভাবতে শুরু করেন অভিনেত্রী নাকি আবার মা হতে চলেছেন। এই বয়সে মা হওয়ার বিষয়টি কেউ ভালো চোখে নেননি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

 

তবে আদেও এর সত্যতা কতটা তা যাচাই না করেই বেশিভাগ মানুষ নেগেটিভ মন্তব্য করেছেন। আসলে অভিনেত্রী (Pregnant Kajol) অন্তঃসত্ত্বা নন। বয়সের কারণে তাঁর শরীরের মেদ বেড়েছে। আগের থেকে অনেকটাই মোটা হয়ে গিয়েছেন অভিনেত্রী। বয়স পঞ্চাশের কাছাকাছি। এ অবস্থায় মোটা হওয়াটাই স্বাভাবিক। তাই যারা অহেতুক অভিনেত্রীকে নেগেটিভ মন্তব্য করেছেন, তাদের ও কটূক্তি করতে ছাড়লেন না কিছু নেটিজেন। অভিনেত্রীর পাশে থেকে এক ভক্ত লিখেছেন, “প্রায় ৫০বছর বয়স হয়ে গিয়েছে তাঁর। এবার তো একজন নারীর শরীর নিয়ে নোংরা মন্তব্য করা বন্ধ করুন।”

Related Articles