নিউজবিনোদন
Trending

আত্মহত্যা না খুন? সুশান্ত মামলায় বড় আপডেট দিল CBI

পরতে পরতে নয়া মোড় নিচ্ছে সুশান্ত মৃত্যু রহস্য। প্রায় দু মাস অতিক্রান্ত সুশান্ত হারা সিনে দুনিয়া। কিন্তু আজও সুশান্ত সিং রাজপুতের স্মৃতি জ্বলজ্বল করছে সকলের মনে। এত অল্প বয়সে কিভাবে মৃত্যু হলো অভিনেতার সেই প্রশ্নই এখন ঘুরছে সকলের মনে। তবে, অভিনেতার ময়নাতদন্তের রিপোর্টে উল্লেখ ছিল আত্মহত্যা করেছেন সে। যদিও তা মানতে নারাজ অভিনেতার বাবা থেকে অনুরাগীরা। ইতিমধ্যে সুশান্ত মৃত্যুরহস্য ভেদে ময়দানে নেমেছে সিবিআই। সুশান্ত মৃত্যুকাণ্ডে এবার নয়া তথ্য দিল সিবিআই।

গত ১৪ জুন বান্দ্রায় সুশান্ত সিং রাজপুতের নিজের ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল তার নিথর দেহ। মুম্বাই পুলিশের তরফে বলা হয়েছিল অবসাদগ্রস্ত ছিলেন সুশান্ত সিং রাজপুত। ইতিমধ্যেই সুশান্তের ফ্ল্যাটে ‘ক্রাইম সিন’-এর পুননির্মাণ করেছে সিবিআই। খতিয়ে দেখা হয়েছে মুম্বই পুলিশের সংগ্রহ করা সমস্ত তথ্য-প্রমাণ। এরই মাঝে সুশান্ত মৃত্যুরহস্যের তদন্তের দায়িত্বে থাকা সিবিআই-এর ৩ জন অফিসার এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে জানান, সুশান্ত সিং রাজপুতের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় এখনও পর্যন্ত কোনও ইঙ্গিত মেলেনি খুনের। এখনও জারি রয়েছে তদন্ত। কিন্তু হঠাৎ কেনই বা আত্মহত্যা করতে গেলেন সুশান্ত সিং রাজপুত ? যদি সুশান্ত আত্মহত্যা করে থাকে ন তাহলে কেউ বা কারা কি তাঁকে আত্মহত্যায় প্ররোচনা দিয়েছে! সমস্ত বিষয়টি খতিয়ে দেখছে সিবিআই।

ওই ৩ সদস্যের তদন্তকারী দল আরও জানান,’ক্রাইম সিন’-এর পুনর্নিমাণ করেও এমন কোনও প্রমাণ মেলেনি যা এই ঘটনাকে ‘খুন’ বলা যায়। সুশান্ত সিং রাজপুতের তদন্ত এখনও অফিশিয়ালি বন্ধ করা হয়নি। AIIMS- এর ফরেনসিক দল সুশান্তের ময়নাতদন্তের রিপোর্ট পরীক্ষা করে দেখছেন।

কি করে মৃত্যু হলো বলিউড হার্টথ্রব সুশান্ত সিং রাজপুতের তা জানতে চায় গোটা দেশ। ইতিমধ্যেই গোটা দেশ মেতেছে ‘জাস্টিস ফর সুশান্তে’। অভিনেতার মৃত্যুর পরেই তার বান্ধবী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন সুশান্তের বাবা। পটনায় সুশান্তের বাবা দায়ের করা এফআইআর-এ মূল অভিযুক্তের তালিকায় রিয়া চক্রবর্তী ছাড়া নাম ছিল ভাই শৌভিক চক্রবর্তী, বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তী ও মা সন্ধ্যা চক্রবর্তীর। সুশান্তের টাকা আত্মসাতের পাশাপাশি প্রয়াত অভিনেতাকে মানসিক অত্যাচারের অভিযোগ উঠেছিল অভিযুক্তদের বিরুদ্ধে। সেই অভিযোগের ভিত্তিতে একাধিকবার জেরা করা হয় অভিনেত্রী রিয়াকে ও তার ভাই মাকে। এছাড়াও এর আগে সুশান্ত মৃত্যু কাণ্ডে জেরা করা হয়েছিল বলিউডের তাবড় তাবড় অভিনেতা-অভিনেত্রী, প্রযোজক-পরিচালকদের।

Tags

Related Articles

Close